শ্লীলতাহানির মামলা তুলে না নেয়ায় ধর্ষণের হুমকি

|

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের নগরকান্দায় শ্লীলতাহানি ও মারপিটের মামলা তুলে না নেয়ায় বাদীকে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন এক ভুক্তভোগী। মামলার বাদী উপজেলার চরযশোরদী ইউনিয়নের তারাকান্দী গ্রামের মৃত সিরাজুল হক তারা মোল্যার বড় মেয়ে সুলতানা আক্তার (২৮) এ অভিযোগ করেন।

জানা গেছে, গত ৩ এপ্রিল মঙ্গলবার রাতে তুচ্ছ বিষয় নিয়ে সুলতানা আক্তারকে শ্লীলতাহানি ও মারপিট করে পাশের বাড়ির তারুক মাতুব্বর, আহাদ মাতুব্বরসহ কয়েকজন যুবক। সুলতানা আক্তার বাদী হয়ে নগরকান্দা থানায় লিখিত অভিযোগ দাখিল করলে ৯ এপ্রিল সোমবার রাতে মামলা হয়।

সুলতানা আক্তার বলেন, মামলা করার পর তারুক-আহাদসহ কয়েকজন বিভিন্ন সময় ভয়ভীতি দেখাচ্ছে এবং মামলা তুলে নিতে চাপ দিচ্ছে। মামলা তুলে না নিলে সবাই মিলে ধর্ষণ করবে বলে হুমকি দিচ্ছে। আমি এবং আমার মা শুধু বাড়িতে থাকি, তাই এখন আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।

তারুক মাতুব্বরের পিতা সালাম মাতুব্বর বলেন, “গ্রেফতার এড়াতে আমার ছেলেসহ অন্য আসামীরা সবসময় বাড়িতে থাকছে না। তবে তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া হওয়ায় মিথ্যা অভিযোগে মামলা দেওয়া হয়েছে। আমরা বাদীর সঙ্গে আপোষের জন্য অনেক চেষ্টা করেও ব্যর্থ হয়েছি।”

এই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কবির হোসেন বলেন, মামলার অভিযোগের বিষয়ে তদন্ত চলছে এবং আমরা আসামী গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রেখেছি।









Leave a reply