সাজানো আত্মহত্যার রহস্য উন্মোচন, প্রেমঘটিত কারণেই খুন

|

ধামরাইয়ের শাহাদাত হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে র‍্যাব।

রাজধানীর ধামরাইয়ে হত্যা করে, আত্মহত্যা বলে সাজানো চাঞ্চল্যকর ও ক্লু-লেস শাহাদাত হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)। একইসাথে, হত্যাকাণ্ডে জড়িত মূল পরিকল্পনাকারী জাহিদ’সহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। র‍্যাব জানিয়েছে, প্রেমঘটিত কারণেই সংঘটিত হয়েছিল এই খুন।

আজ (১৬ ফেব্রুয়ারি) সকালে কারওয়ান বাজারে মিডিয়া সেন্টারে আয়োজিত ব্রিফিংয়ে র‍্যাব জানায়, ২০২১ সালের ১২ আগস্ট ধামরাইয়ের আমরাইল গ্রাম থেকে শাহাদাতের অর্ধগলিত ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়। সে ঘটনায় ধামরাই থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়। পরে ময়নাতদন্ত শেষে তার মা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ প্রথমে শাহাদাতের বন্ধু জাহিদকে গ্রেফতার করে। তবে ১৬৪ ধারায় জবানবন্দি না দেয়ায় জাহিদকে জেল হাজতে প্রেরণ করা হয়। পরে র‍্যাবের ছায়া তদন্ত শেষে হত্যায় জড়িত জাহিদ নামে অন্য আরেকজনকে আটক করে। গ্রেফতার হয় তার সহযোগী আবু তাহের ও সবুজ হোসেন। এই জাহিদ মূলত শাহাদাতের সাথে বিয়ে ঠিক হওয়া মেয়ের প্রেমিক ছিল বলে জানিয়েছে র‍্যাব।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন প্রেস ব্রিফিংয়ে বলেন, সবুজ, তাহের, আরেক জাহিদ, আরেক বাদল এবং আরেকজন সবুজ- মূলত এই পাঁচজন মিলেই শাহাদাতকে নির্মমভাবে হত্যা করে। এখানে মূল কারণ হিসেবে আমরা পেয়েছি, যার সাথে পারিবারিকভাবে শাহাদাতের বিয়ে ঠিক করা হয়েছিল, জাহিদের সাথে সেই নারীর প্রেমঘটিত সম্পর্ক ছিল।

আরও পড়ুন: কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ, ভুয়া সেনা কর্মকর্তা গ্রেফতার


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply