নারায়ণগঞ্জে প্রেমিকাকে গলাকেটে হত্যা, রংপুর থেকে প্রেমিক গ্রেফতার

|

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

নারায়ণগঞ্জে প্রেমিকাকে গলা কেটে হত্যা মামলার আসামি ১০ মাস পর সাজিদ রাসেলকে (৩৫) রংপুরের মিঠাপুকুর থেকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তাকে নারায়ণগঞ্জে পাঠিয়েছে।

পিবিআই এর রংপুর পুলিশ সুপার জাকির হোসেন জানান, গ্রেফতারকৃত সাজিদ রাসেল মিঠাপুকুর উপজেলার কাফ্রিখাল ইউনিয়নের এনায়েতপুর সাতভেন্টি গ্রামের হাবিবুর রহমানের পুত্র। সাজিদও একই উপজেলার ১৪নং দুর্গাপুর ইউনিয়নের চিথলী দক্ষিণপাড়া গ্রামের আব্দুল জলিলের কন্যা তানজিনা বেগম (১৯) নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় বসবাস করতো। সেখানেই তানজিনা ও সাজিদ রাসেলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

আরও পড়ুন: লক্ষ্মীপুরে মাকে কোপানোর পরে পুড়িয়ে হত্যা, ঘাতক ছেলে গ্রেফতার

পুলিশ সুপার জাকির আরও জানান, প্রেমের সূত্রে টাকা হাতিয়ে নেয়ার উদ্দেশে গত বছরের এপ্রিলে গলা কেটে হত্যা করে। এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় গত বছরের ৫ এপ্রিল মামলা করা হয়। মামলার তদন্তভার পায় পিবিআই। কিন্তু ঘটনার পর থেকে অভিযুক্ত সাজিদ রাসেল পালিয়ে বেড়াচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে মিঠাপুকুর থানা পুলিশ বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাতে সাজিদকে তার গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করে রংপুর পিবিআিইয়ের কাছে হস্তান্তর করে। বৃহস্পতিবার তাকে নারায়ণগঞ্জ পিবিআইয়ের কাছে হস্তান্তর করে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply