গোপালগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

|


স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ

গোপালগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মেহেরুন বেগম (৫৫) নামে এক নারী নিহত ও অন্ততঃ ৩০ জন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বিকেলে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ধুসর ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই নারী পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার দক্ষিণ বানিয়ারী গ্রামের ইউনুচ খানের স্ত্রী।

কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার এ. এম. এম. মাঈন উদ্দিন-এর সাথে মোবাইলে কথা হলে তিনি জানিয়েছেন, ঢাকা থেকে ছেড়ে আসা রাজধানী পরিবহনের নাজিরপুরগামী একটি যাত্রীবাহী বাসের সাথে গোপালগঞ্জ থেকে কাশিয়ানীর ব্যাসপুরগামী মনিহার পরিবহনের একটি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে মেহেরুন বেগম নামে এক নারী নিহতে এবং দুর্ঘটনা কবলিত বাস দু’টির অপর ৩০ বাস যাত্রী আহত হন।

পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্য ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ জেলা সদর ও কাশিয়ানী হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছেন। এ সময় প্রায় আধা ঘন্টা ঢাকা-খুলনা মহাসড়কের দুর্ঘটনাস্থলে যান চলাচল বন্ধ ছিলো।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, দুর্ঘটনা কবলিত বাস দু’টি রাস্তা থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।









Leave a reply