নারী বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে জয়ের পথে পাকিস্তান

|

ছবি: সংগৃহীত

নারী বিশ্বকাপে নিজেদের ৩য় ম্যাচে এই মুহূর্তে পাকিস্তানের বিপক্ষে লড়ছে বাংলাদেশের নারীরা। টাইগ্রেসদের করা ৭ উইকেটে ২৩৪ রানের জবাবে জয়ের পথে আছে পাকিস্তান। শেষ খবর পাওয়া পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ৩৬ ওভারে ১ উইকেট হারিয়ে ১৪৫ রান। জয়ের জন্য এখনও দরকার ৮৪ বলে ৯০ রান।

হ্যামিলটনে ব্যাট করতে নেমে ধীরে শুরু করে বাংলাদেশ। দলীয় ৩৭ রানে শামীমা ১৭ রান করে ফেরেন সাজঘরে। এরপর হাফ সেঞ্চুরি থেকে ৬ রান দূরে থাকতে ৪৪ রান করে আউট হন শারমীন আক্তার। ৩য় উইকেট জুটিতে দলের হাল ধরেন অধিনায়ক নিগার সুলতানা আর আগের ম্যাচের হাফ সেঞ্চুরিয়ান ফারজানা হক। ৯৬ রানের জুটি গড়ে দলের লড়াই করার মত পুঁজি নিশ্চিত করেন এই দুই ব্যাটার। নিগার ৪৬ রান করে ফাতিমা সানার বলে আউট হলেও বিশ্বকাপে টানা ২য় অর্ধশত তুলে নেন ফারজানা পিংকি। ৭১ রান করে পিংকি ফেরেন নাশরা সান্ধুর বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে। শেষ পর্যন্ত ৭ উইকেটে ২৩৪ রানে থামে বাংলাদেশের ইনিংস।

জবাবে ব্যাট করতে নেমে দারুন শুরু করেন পাকিস্তানে দুই ওপেনার নাহিদা খান ও সিদ্রা আমিন। এই দুজনের ওপেনিং জুটিতে আসে ৯১ রান। নাহিদা খান ৪৩ রান করে রুমানা আহমেদের বলে আউট হলেও ৭৪ রান নিয়ে ক্রিজে এখনও রয়ে গেছেন সিদ্রা আমিন।

আরও পড়ুন: দক্ষিণ আফ্রিকা সফর চ্যালেঞ্জিং হবে: সাকিব

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply