বড় ভাইয়ের দুই ঘণ্টা পর ছোট ভাইয়ের মৃত্যু!

|

প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদক,ব্রাহ্মণবাড়িয়া:

বড় ভাইয়ের মৃত্যুর পর ছোট ভাই মারা গেলেন। একই দিনে দু ভাইয়ের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে মৃত ব্যক্তিদের পরিবার, স্বজন ও এলাকাবাসীর মাঝে।

শনিবার (১৯ মার্চ) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের খাঁ বাড়িতে এই হৃদয়বিদারক ঘটনাটি ঘটেছে। ওই গ্রামের জামির খাঁ এর বড় ছেলে মিলন খাঁ (৬৫) বেলা দুইটায় মারা যান, এর দুই ঘণ্টা পর বিকেল ৪টার দিকে মারা যান তার ছোট ভাই ইউনুস খাঁ (৫৫)। এই ঘটনায় ওই গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

মৃত দুই ভাইয়ের ছোট ভাই জামাল মিয়া বলেন, আমরা ৫ ভাই ও দুই বোন। আজ বেলা দুইটার দিকে যোহর নামাজ পরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আমাদের বড় ভাই মিলন খাঁ। আমরা উনাকে কবরস্থ করতে প্রস্তুতি নিচ্ছিলাম। বিকেল ৪টার দিকে আমার আরেক ভাই ইউনুস মিয়ার অসুস্থ হয়ে পড়েন। তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ব্যাপারে ২৫০ শয্যার ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ডা. সোলায়মান মিয়া জানান, বিকেলে হাসপাতালে নিয়ে আসার আগেই তিনি মারা গেছেন। ধারণা করা হচ্ছে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।
আর পড়ুন- চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় থেমে গেছে চলন্ত ট্রেন!
এনবি/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply