স্ত্রীর আত্মহত্যার মাসকয়েক পরই কক্সবাজারের কটেজ থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

|

এই কটেজ থেকেই মেলে যুবকের ঝুলন্ত মরদেহ।

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার শহরের হোটেল-মোটেল এলাকার কটেজ জোনের সিকদার রিসোর্ট থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম মোহাম্মদ ফয়সাল ওরফে হৃদয় (২১)। নিহত হৃদয় কুমিল্লার দেবিদ্বারের বিডিয়ারের সাবেক সুবেদার আলী আকবরের ছেলে। তবে তিনি বর্তমানে ঢাকার কামরাঙ্গীচরে বসবাস করছিলেন। কয়েকমাস আগে তার স্ত্রীও আত্মহত্যা করেছিলেন বলে জানিয়েছে পরিবার।

বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুর আড়াইটার দিকে সিকদার রিসোর্টের ১০৮নং কক্ষ থেকে মরদেহ উদ্ধার করে ট্যুরিস্ট পুলিশ। হোটেল কর্তৃপক্ষ ও পরিবারের বরাত দিয়ে ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক রুহুল আমিন বলেন, বুধবার (২৩ মার্চ) সকালে কলাতলীর হোটেল-মোটেল জোনের সিকদার রিসোর্টে কক্ষ ভাড়া নেয় হৃদয়। বৃহস্পতিবার সকালও তাকে নাস্তা করতে দেখেছে রিসোর্টের লোকজন। কিন্তু দুপুরে বের না হওয়ায় সন্দেহ হলে পুলিশে খবর দেয় হোটেল কর্তৃপক্ষ। পুলিশ এসে সিলিং ফ্যানের সঙ্গে হৃদয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে।

নিহত এই যুবকের পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, ৩-৪ মাস আগে তার স্ত্রীও আত্মহত্যা করে। এরপর কোনো একটা বিষয়ে পরিবারের সঙ্গে ঝগড়া হয় তার। ওই বিষয়ে তার মাকে ক্ষুদে বার্তাও পাঠিয়েছিলেন হৃদয়। কিন্তু তার মৃত্যুর সঠিক কারণ এখনও জানা যায়নি।

পুলিশের টিম ঘটনাস্থলে আসলে সিকদার রিসোর্টের ম্যানেজার ও কর্মচারীরা পালিয়ে যায়। যুবকের মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply