রাহুল গান্ধীকে নিজের সমস্ত সম্পত্তি লিখে দিলেন ভারতীয় বৃদ্ধা

|

ছবি: সংগৃহীত

ভারতীয় কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে নিজের সব সম্পত্তি লিখে দিলেন এক বৃদ্ধা। উত্তরাখন্ডের দেহরাদুনের বাসিন্দা পুষ্পা মুঞ্জিয়াল (৭৮) নামের ওই বৃদ্ধা এক উইলের মাধ্যমে তার স্থাবর-অস্থাবর মিলিয়ে মোট ৫০ লাখ রুপির সম্পত্তি ও ১১৬ গ্রাম স্বর্ণ রাহুলের নামে লিখে দেন। খবর এনডিটিভির।

জানা গেছে, সোমবার (৪ এপ্রিল) বিকেলে উত্তরাখণ্ডের সাবেক কংগ্রেস সভাপতি প্রিতম সিং এর বাসায় গিয়ে তার হাতে রাহুলের নামে মালিকানা করা সম্পত্তির একটি উইল তুলে দেন পুষ্পাদেবী। এ সময় সেখানে উপস্থিত ছিলেন পুষ্পার সহকর্মী সীমা জহর, উত্তরাখণ্ড মেট্রোপলিটন কংগ্রেস সভাপতি লালচাঁদ শর্মা প্রমুখ ।

উইল হস্তান্তরের সময় পুষ্পা জানান, আমার মৃত্যুর পর আমার সব সম্পত্তি যেন রাহুলের হাতে তুলে দেয়া হয়। তারাই আমার সম্পত্তির উত্তরাধিকারী হবেন।

রাহুল গান্ধীর নামে নিজের সম্পত্তি উইল করে দেয়ার ব্যাপারে জানতে চাওয়া হলে পুষ্পাদেবী জানান, স্বাধীনতার পর থেকে আজ পর্যন্ত দেশের কল্যাণের জন্য রাহুলের পরিবার অনেক আত্মত্যাগ স্বীকার করে আসছে। ইন্দিরা গান্ধী বা রাজীব গান্ধী- যেমনই হোন না কেন তারা প্রত্যেকেই দেশের অখণ্ডতা ও একতা রক্ষায় জীবন দিয়েছেন। রাহুল গান্ধী ও তার ধারণাগুলো দেশের জন্য খুবই জরুরি। রাহুলের চিন্তাধারায় আমি প্রভাবিত ও মোহিত। এ কারণেই এ সিদ্ধান্ত।

উইল হস্তান্তরের আগে দেহরাদুন আদালতে এ সম্পর্কিত একটি হলফনামাও জমা দেন পুষ্পাদেবী। সেখানে তার সমস্ত সম্পত্তির বিস্তারিত বিবরণ রয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply