বেনাপোলে ভাইয়ের ছেলের হাতে নিহত আ. লীগ নেতা, আহত ২

|

বেনাপোল প্রতিনিধি:

পারিবারিক কলহের জেরে যশোরের বেনাপোল পৌর আওয়ামী লীগের ৪ নম্বর ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক ও শ্রমিক নেতা মগর আলীকে (৬৪) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। শনিবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় ইফতার করে বাড়ি ফেরার সময় কাগজপুকুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মগর আলী বেনাপোল পোর্ট থানার কাগমারী এলাকার বাসিন্দা।

এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে তারই আপন ভাই আরব আলীর সঙ্গে কলহ চলছিল। শনিবার ইফতার শেষে বাড়ি ফেরার পথে তাকে হুমকি দেয় আরব আলীর ছেলে হারুন ও তার ছেলে সোহেল।

এ সময় মগর আলী প্রতিবাদ করলে সোহেল ধারালো চাকু দিয়ে মগর আলীর পেটে ও বুকে আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়েন। মগর আলীর ছেলে ও নাতি ছুটে এলে তাদেরও পিটিয়ে আহত করে তারা। পরে এলাকার লোকজন থানায় খবর দিলে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। যশোর সদর হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মগর আলীকে মৃত ঘোষণা করেন। নিহত মগর আলীর ছেলে ও নাতি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নাতি ইয়াসিনের অবস্থাও আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন ভুঁইয়া বলেন, বসত বাড়ির জায়গাজমিকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। হত্যাকাণ্ডে জড়িতদের একজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের অভিযান চলছে। ময়নাতদন্তের জন্য লাশ যশোর সদর হাসপাতালের মর্গে রয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply