সিরাজগঞ্জে পুলিশকে মারধরের ঘটনায় ছাত্রলীগ কর্মীদের নামে মামলা

|

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আইনশৃঙ্খলা কাজে বাঁধা ও পুলিশকে মারধরের অভিযোগে ছাত্রলীগ ও যুবলীগের ২৫ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৪০০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

শনিবার (৩০ এপ্রিল) দুপুরে উল্লাপাড়া মডেল থানায় উপপরিদর্শক (তদন্ত) এনামুল হক বাদী হয়ে এ মামলা করেন। মামলার ৬ আসামি হলেন- উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মনসুর ও শাওন, ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জাকির, যুবলীগের সুমন এবং ঘোষগাঁতী মহল্লার সানি ও সবুজ।

গত বুধবার (২৭ এপ্রিল) রাতে উল্লাপাড়া পৌর বাজারে দোকানের সামনে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে দোকানদার ও ছাত্রলীগের কর্মীদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল-মাহমুদ সরকার, যুগ্ম সম্পাদক জাকির, ছাত্রলীগ নেতা শাওন ও মনসুর গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার্থে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এ সময় উল্লাপাড়া মডেল থানা পরিদর্শক (তদন্ত) এনামুল হক, কনস্টেবল মতিয়ার রহমান ও সুজাউদ্দৌলা হামলার স্বীকার হন।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, ছাত্রলীগের নেতাকর্মী ও ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আইনশৃঙ্খলা কাজে বাধা প্রদানের অভিযোগে পুলিশ বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৪শ জনের বিরুদ্ধে মামলা করেছেন। এই সংঘর্ষে ছাত্রলীগ আহতের ঘটনায় তাদের পক্ষ থেকেও একটি মামলা দায়ের করেছেন বলে জানান ওসি।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply