আবারও প্রমাণিত হলো, দেশে ফ্যাসিবাদী ও কর্তৃত্ববাদী শাসন চলছে: মির্জা ফখরুল

|

মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: সংগৃহীত।

কুমিল্লার চান্দিনায় লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ান আহমেদের গাড়িতে হামলা ও তাকে গ্রেফতারের ঘটনায় নিন্দা ও উদ্বেগ প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার (৯ মে) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এলডিপি’র মহাসচিবের ওপর ন্যাক্কারজনক হামলার ঘটনায় আবারো প্রমাণিত হলো দেশে এখন ফ্যাসিবাদী ও কর্তৃত্ববাদী শাসন চলছে।

সোমবার কুমিল্লার চান্দিনায় রেদোয়ান আহমেদের গাড়িবহরে হামলার ঘটনা ঘটে। আত্মরক্ষার্থে তিনি তার লাইসেন্সকৃত পিস্তলের গুলি ছোড়েন। বর্তমানে স্থানীয় পুলিশের হেফাজতে রয়েছেন তিনি। এ ঘটনা পূর্ব পরিকল্পিত উল্লেখ করে বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, ড. রেদোয়ান আহমেদের ওপর আওয়ামী সন্ত্রাসীদের হামলা পূর্ব-পরিকল্পিত এবং সরকারের সর্বোচ্চ পর্যায় থেকেই ইন্ধন যোগানো হয়েছে বলে জনগণ বিশ্বাস করে।

মির্জা ফখরুল আরও বলেন, বর্তমান সরকার তাদের বক্তৃতা-বিবৃতিতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল দলের অংশগ্রহণ চাইলেও সরকারদলীয় সন্ত্রাসীদের দিয়ে বিরোধী দলের সভা-সমাবেশ ও নেতৃবৃন্দের ওপর হামলা চালাচ্ছে, এতে সরকারের স্ববিরোধিতাই ফুটে ওঠে। বর্তমান আওয়ামী সরকার যে সন্ত্রাসনির্ভর, তা হামলায় স্পষ্ট হচ্ছে বলেও মন্তব্য করেন বিএনপি মহাসচিব।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply