চাঁদপুরে আটক ৬ ডাকাত

|

স্টাফ করেসপনডেন্ট, চাঁদপুর:

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার কচুয়া-গৌরীপুর সড়কের পাতানিশ এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার (১০ মে) দিবাগতরাতে হাজীগঞ্জ উপজেলার পাতানিশ দক্ষিণ পাড়া হাজীগঞ্জ-কচুয়া সড়ক সংলগ্ন একটি খোলা মাঠ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, হাজীগঞ্জ উপজেলার ৫নং সদর ইউনিয়নের সুদিয়া গ্রামের মো. খাজা মহিউদ্দিন, হাজীগঞ্জ পৌরসভার ১১নং ওয়ার্ডের বাসিন্দা মো. আক্তার হোসেন শান্ত ও মো. লিটন, হাজীগঞ্জ উপজেলার ওঁড়পুর গ্রামের মো. এরশাদ ভূঁইয়া, নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার রফিকপুর গ্রামের মো. বিল্লাল হোসেন ও কোম্পানিগঞ্জ থানার চরপাবর্তী ইউনিয়নের বাসিন্দা মো. ইলিয়াস।

গ্রেফতারের সময় ডাকাত দলের সদস্যদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও একটি পিকআপ ভ্যান উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত পিকআপ ভ্যানটি দিয়ে তারা উপজেলার বিভিন্ন এলাকায় গরু চুরিসহ আরও বেশ কয়েকটি অপরাধের সাথে জড়িত বলেও অফিযোগ রয়েছে।

হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ জোবাইর সৈয়দ ডাকাত চক্র গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার তাদের চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও জানান, এই ডাকাতচক্র হাজীগঞ্জ উপজেলাসহ আশপাশে নিয়মিত গরু চুরি, ডাকাতিসহ বিভিন্ন অপরাধ করে আসছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply