বিদ্যুৎস্পৃষ্ট জামাইকে উদ্ধার করতে গিয়েছিলেন শ্বশুর, মৃত্যু দুজনেরই

|

প্রতীকী ছবি

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছায়েদ মিয়া (৬২) ও তার মেয়ের জামাই সাজু মিয়ার (৪০) মৃত্যু হয়েছে। বৈদ্যুতিক ধানমাড়াই মেশিনে বিদ্যুতায়িত হয়ে তাদের মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটে বৃহস্পতিবার (১২ মে) বিকেলে গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের সাবগাছি গ্রামে। নিহত ছায়েদ আলী ও তার জামাই সাজু মিয়া সাবগাছি গ্রামের বাসিন্দা।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, বিকেলে নিজ বাড়ির আঙিনা থেকে বৈদ্যুতিক ধানমাড়াই মেশিন বারান্দায় তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন জামাই সাজু মিয়া। এতে ঘটনাস্থলেই সাজু মিয়ার মৃত্যু হয়। এ সময় বিদ্যুৎপৃষ্ট জামাই সাজু মিয়াকে উদ্ধার করতে গিয়ে শ্বশুর ছায়েদ মিয়াও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে দ্রুত তাদেরকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ.ব.ম. শরিফুল ইসলাম জজ জানান, অসাবধানতাবশত এই মর্মান্তিত ঘটনা ঘটেছে। ঘটনাটি পুলিশকে অবগত করা হয়েছে। একসঙ্গে শশুর-জামাইয়ের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ নিজ নিজ বাড়িতে দাফনের প্রক্রিয়া চলছে।

এদিকে, একসঙ্গে শ্বশুর-জামাইয়ের মৃত্যুর ঘটনায় তাদের পরিবারকে আর্থিক সহায়তার কথা জানিয়েছেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply