সাম্প্রদায়িক সন্ত্রাস তদন্তে গণকমিশনের দেয়া শ্বেতপত্র বাজেয়াপ্তের দাবি ইসলামিক কালচারাল ফোরামের

|

ইসলামিক কালচারাল ফোরামের প্রতিনিধি দল।

মৌলবাদী ও সাম্প্রদায়িক সন্ত্রাস তদন্তে গঠিত গণকমিশনের দেয়া শ্বেতপত্র বাজেয়াপ্ত ও জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছে ইসলামিক কালচারাল ফোরাম। বৃহস্পতিবার (১৯ মে) রাতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সঙ্গে সাক্ষাৎ করে এ দাবি জানায় সংগঠনটি।

বৃহস্পতিবার মাওলানা মাহমুদুল হাসান মমতাজীর নেতৃত্বে স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় যান ১৪ সদস্যের প্রতিনিধি দল। বৈঠক শেষে সংগঠনের নেতারা জানান, তাদের দাবির বিষয়ে তদন্তের জন্য বিভাগীয় পর্যায়ে নির্দেশের আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। গত ১২ মে দুদক চেয়ারম্যানের কাছে দেয়া ওই শ্বেতপত্রে দেশের বিদ্যমান ইসলামি শিক্ষা ব্যবস্থা, আলেমদের তত্বাবধানে পরিচালিত বিভিন্ন সামাজিক সংগঠন ও ওয়াজ মাহফিল সম্পর্কে মিথ্যাচার করা হয়েছে বলেও দাবি করেন ইসলামি কালচারাল ফোরামের নেতারা।

এ নিয়ে ইসলামিক কালচারাল ফোরামের মহাসচিব মাওলানা মো. নাজমুল হক বলেন, সরকারের সাথে আলাপ আলোচনার মাধ্যমে আমরা বিষয়টির সমাধান করতে চাই। এরই অংশ হিসেবে আজ আমরা মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে এসেছি। তিনি আমাদের কথা শুনেছেন এবং বলেছেন, আমাদের সরকার এর সাথে একমত নয়। এর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাসও দিয়েছেন তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply