নিখোঁজের ৬ দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার

|

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের সলঙ্গায় নিখোঁজের ৬ দিন পর রাশিদুল ইসলাম (১২) নামের এক স্কুলছাত্রের গাছের সাথে হাত ও গলা বাঁধা অর্ধগলিত মরদেহ বাঁশ বাগান থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে সলঙ্গা থানার ইসলা দিঘর গ্রামে অচিন্ত তালুকদারের বাঁশ বাগান থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করে সলঙ্গা থানা পুলিশ। নিহত রাশিদুল ইসলাম রায়গঞ্জ থানার ধামাইনগর গ্রামের মোবারক হোসেনের ছেলে ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র। স্থানীয়রা লাশটি বাঁশ বাগানে দেখতে পেয়ে সলঙ্গা থানা পুলিশে খবর দিলে থানা পুলিশ লাশটি উদ্ধার করে রায়গঞ্জ থানায় লাশ হস্তান্তর করে।

নিহতের বড় ভাই তারিকুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার (১৯ মে) সকাল ৭টায় রাশিদুল বাড়ি থেকে ভাত খেয়ে বড় ভাইয়ের অটোভ্যান নিয়ে বের হয়। রাতে বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে পরদিন শুক্রবার (২০ মে) রায়গঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করে।

রায়গঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইমরান রহমান জানান, স্থানীয়রা খবর দিলে অর্ধগলিত মরদেহটি একটি বাঁশ বাগান থেকে উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে রায়গঞ্জ থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। ঘটনা খতিয়ে দেখতে থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দেয়া হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply