মেহেরপুরের গাংনীতে খলিল হত্যা মামলায় আটক ৩

|

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরের গাংনী উপজেলার হিন্দা গ্রামের খলিল হত্যার অভিযোগে তিনজনকে আটক করেছে র‍্যাব। শুক্রবার (২৭ মে) সন্ধ্যায় কুষ্টিয়ার মিরপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- হিন্দা গ্রামের আবু বক্কর, তার স্ত্রী আজিমন খাতুন (৪৫) এবং ছেলে সজীব (১৯)। আবু বক্কর হলেন খলিলের ভগ্নিপতি। তিনি সপরিবারে খলিলের পিতার বাড়িতে বসবাস করেন।

র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, খলিলুর রহমানকে পিটিয়ে হত্যার অভিযোগে ২৩ মে তার স্ত্রী আশুরা খাতুন বাদী হয়ে গাংনী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার আসামিদের আটকের জন্য র‍্যাবের একটি বিশেষ দল কাজ শুরু করে। এরপর র‍্যাবের একটি টিম কুষ্টিয়ার মিরপুরে অভিযান চালিয়ে তাদের আটক করতে সক্ষম হয়। আটক তিনজনকে হত্যা মামলার আসামি হিসেবে শনিবার (২৮ মে) গাংনী থানায় হস্তান্তর করে র‍্যাব। পরে তাদেরকে মেহেরপুর আদালতে সোপর্দ করে গাংনী থানা পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, গত ২১ মে নিজ বাড়িতে ছোট ভাই হবিবুর রহমানের সাথে বড় ভাই খলিলুর রহমানের কথা কাটাকাটি শুরু হয়। লেবু গাছের ডাল ভাঙার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পরিবারের দুই পক্ষের লোকজনের মধ্যে এক পর্যায়ে চরম উত্তেজনা ছড়ায়। ছোট ভাই হবিবুর রহমান ও তার পক্ষে বোন, ভগ্নিপতি মিলে খলিলুরকে মারধর করে। খলিলকে প্রাথমিকভাবে গাংনী ও পরে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। দু’দিন পর সুস্থ হয়ে তিনি বাড়ি ফেরার পর আবারও অসুস্থতা বোধ করলে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে ১২ মে সকালে হাসপাতালে তার মৃত্যু হয়।

আসামিদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply