বিয়ের পিঁড়িতে হ্যারি-মেগান

|

আর মাত্র কয়েক ঘণ্টা পরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রিন্স হ্যারি এবং মার্কিন অভিনেত্রী মেগান মার্কেল। ব্রিটিশ রাজপরিবারের নতুন সদস্য হিসেবে মার্কেলকে বরণ করে নিতে প্রস্তুত উইন্ডসর ক্যাসেল।

স্থানীয় সময় শনিবার বেলা ১২টার দিকে প্রাসাদের সেন্ট জর্জ চ্যাপেল চার্চে বিয়ের মূল আনুষ্ঠানিকতা শুরু হবে। রাজপরিবারের সদস্য ও ঘনিষ্ঠ স্বজন ছাড়াও এসময় সেখানে উপস্থিত থাকবেন প্রায় ৮শ’ অতিথি।

রাজপ্রাসাদের তথ্য অনুযায়ী, বিয়ের পর শিগগিরই হানিমুনে যাচ্ছেন না এই হবু দম্পতি। জর্জেস চ্যাপেলে হওয়া প্রিন্স হ্যারি ও মেগানের বিয়ে দেখার জন্য উইন্ডসর ও শহরটির অন্যত্র বড় স্ক্রিন লাগানো হবে। এছাড়া গির্জা ও অন্যান্য বিভিন্ন গোষ্ঠী বিভিন্ন শহর ও গ্রামে বিয়ের অনুষ্ঠান দেখাতে বড় স্ক্রিন লাগানোর পরিকল্পনা নিয়েছে।

জানা গেছে, অসুস্থতার কারণে থাকছেন না টমাস মার্কেল; তাই হবু শ্বশুর প্রিন্স চার্লস বিয়ের আসরে পৌঁছে দেবেন পুত্রবধূ মেগান মার্কেলকে।

স্বামীর আদেশ মেনে চলার আশ্বাস দেবেন না মার্কেল

প্রিন্সেস ডায়ানা এবং কেট মিডেলটনের মতোই বিয়ের শপথবাক্যে স্বামীর আদেশ মেনে চলার আশ্বাস দেবেন না মার্কেলও। বিয়ের মূল পর্ব শেষে প্রাসাদের বাইরে ২৫ মিনিটের বরযাত্রায় অংশ নেবেন নবদম্পতি।

সাম্প্রতিক সময়ে বিশ্বের সবচেয়ে জাঁকজমকপূর্ণ ও আলোচিত এ বিয়ে উপলক্ষে সেখানে ভিড় করেছেন রাজপরিবারের হাজারো ভক্ত-অনুরাগী।

যমুনা অনলাইন : আরএম









Leave a reply