আসছে ‘স্কুইড গেম’র নতুন সিজন, তৃতীয় সিজন নিয়েও ভাবছেন নির্মাতা

|

ছবি: সংগৃহীত।

স্কুলের পোশাক পরা, পায়ে জুতা-মোজা আর মাথায় ছোট্ট দু’টি ঝুটি। একটি রোবট পুতুলের সামনে দাঁড়িয়ে প্রাণ রক্ষার খেলায় মেতেছে শত শত মানুষ। গত বছর কোরিয়ান ওয়েব সিরিজ ‘স্কুইড গেম’ মাতিয়ে তুলেছিল নেটফ্লিক্স প্রেমীদের। ছোটবেলার চিরচেনা খেলাগুলোর মাধ্যমেই বিশাল অঙ্কের টাকার বিনিময়ে জীবন বাজি রেখে খেলা। রুদ্ধশ্বাসকর একটির পর আরেকটি পর্ব কেটে যায় যেন চোখের পলকে। আবারও সুখবর দিলেন স্কুইড গেম নির্মাতা। খবর টাইমস অব ইন্ডিয়ার।

২০২১ সালে মুক্তি পেয়েছিল ‘স্কুইড গেম’। সমকালীন যে কোনো ভুতুড়ে ছবি কিংবা হরর সিরিজকে পেছনে ফেলে রোমাঞ্চের ঝড় বইয়ে দিয়েছিল এই কোরিয়ান সিরিজ। সারা বিশ্বজুড়ে ব্যাপক আলোচনা শুরু হয়। তাই দর্শকদের উন্মাদনার কথা ভেবে এই ওয়েব সিরিজের আরও একটি নতুন পর্ব আনছেন নির্মাতা। এরই মধ্যে দ্বিতীয় পর্বের আগাম ঘোষণা দিয়েছে নেটফ্লিক্সও।

সিরিজটির নির্মাতা হোয়াং দং এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, বিশ্বের সমস্ত স্কুইড গেম ভক্তের জন্য বড় করে চিয়ার্স! আপনারা যে এত ভালবাসা দিয়েছেন, তাতে আমরা ধন্য। এর আগে একটি সাক্ষাৎকারে হোয়াং বলেছিলেন, তৃতীয় সিজনের কথাও ভাবছেন তারা। তবে কবে তা পৌঁছাবে ওটিটি প্ল্যাটফর্মে তা নিয়ে মুখ খোলেননি তিনি। এদিকে, আভাস পাওয়া যাচ্ছে এ বছরই মুক্তি পাবে ‘স্কুইড গেম ২’।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply