একসাথে দুই বিয়ের কথা অস্বীকার করলেন রোনালদিনহো

|

খেলার মাঠে রোনালদিনহোকে আর খুঁজে পাওয়া না গেলেও নানা কারণে আলোচনার খোরাক ঠিকই জুগিয়ে যাচ্ছেন এই ব্রাজিলিয়ান সুপারস্টার। এবার যেমন আলোচনার জন্ম দিয়েছেন একসাথে ২ নারীকে বিয়ের করা গুঞ্জনে। বয়স ৩৮ পেরিয়েছে রুনির। এখনও বিয়ে করেননি তাই তার বিয়ে নিয়েও আলোচনা কম নয়। ভক্তদের অপেক্ষা, কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ। কয়েকদিন আগে ব্রাজিলিয়ান এক সংবাদমাধ্যম ‘ও দিয়া’
জানায়, একসঙ্গে দুই তরুণীকে বিয়ে করছেন রোনালদিনহো!

স্বভাবতই এমন খবরে সৃষ্টি হয়েছে তোলপাড়। তবে, একে স্রেফ রটনা বলে উড়িয়ে দিয়েছেন রোনালদিনহো। ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ‘গ্লোবো এস্পোর্তে’কে জানান, বিয়ে নিয়ে যে খবর বেরিয়েছে, সেটি ‘ডাহা মিথ্যা’।

বিয়ের গুজব উড়িয়ে দিয়ে বিশ্বকাপজয়ী প্লেমেকারের বক্তব্য, পুরো বিশ্ব আমাকে নিয়ে কথা বলছে। আমি বিয়ে করছি না। এটা বড় মিথ্যা।

যদিও ‘ও দিয়া’র খবর ছিল, বাগদত্তা প্রিসিলা কোয়েলহো ও বেত্রিজ সুজাকে একই সাথে বিয়ে করতে যাচ্ছেন সাবেক ব্রাজিলিয়ান ফুটবলার। ২০১৬ সাল থেকে সুজার সঙ্গে সম্পর্ক ৩৮ বছর বয়সী সাবেক এই ফরোয়ার্ডের।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যমের খবর, প্রিসিলার সঙ্গেও সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন রোনালদিনহো। বিশ্বকাপজয়ী তারকা নাকি গত বছরের ডিসেম্বর থেকে তার রিও ডি জেনিরোর বাসায় একসঙ্গে থাকছেন দু’জনকে নিয়ে। এমন খবর আগেও বেরিয়েছে ব্রাজিলের পত্রিকায়।

একসঙ্গে দুই বিয়ের খবর উড়িয়ে দিয়েছেন ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ খ্যাত রোনালদিনহো। বলেছেন, বিয়েই করছেন না তিনি।

যমুনা অনলাইন: এটি









Leave a reply