পর পর দুই বলে ২ উইকেট নিলেন শরিফুল

|

ছবি: সংগৃহীত

আউটফিল্ড ভেজা ও আর্দ্র আবহাওয়ার কারণে উইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে টস জিতে ফিল্ডিং নিলেন টাইগার দলপতি তামিম ইকবাল৷ তার এ সিদ্ধান্তের সদ্ব্যবহার করছেন বাংলাদেশি পেসাররা।

শুরুতে প্রথম ওভারেই মারকুটে ব্যাটার শাই হোপের স্ট্যাম্প ভেঙে দেন পেসার মোস্তাফিজুর রহমান। শাই হোপকে রানের খাতাই খুলতে দেননি কাটার মাস্টার। এর আগে স্পিনজাদুতে নিজের প্রথম ওভারে কোনো রানই দেননি নাসুম আহমেদ।

১২তম ওভারে অবিশ্বাস্য এক ডেলিভারিতে কাইল মায়ার্সকে বোল্ড করেন মেহেদী হাসান মিরাজ। এরপর ব্রান্ডন কিংকে নিয়ে ব্রুকস দলকে সামলে নিয়ে যাচ্ছিলেন ভালোই। কিন্তু ২১তম ওভারে গিয়ে ভেলকি দেখান আরেক পেসার শরিফুল ইসলাম। পর পর দুই বলে তুলে নেন কিং ও ব্রুকসকে। শরিফুলের হ্যাটট্রিক চান্সটি মিস করে দেন পাওয়েল। ২১তম ওভারটি মেডেন ও দুই উইকেট শিকার করেছেন শরিফুল।

ওভারের ৪র্থ বলটি স্ট্যাম্পের ওপর গুড লেন্থে করেন শরিফুল। যা তুলে মারতে গিয়ে মিডঅফে এনামুল হকের তালুবন্দি হন কিং। ৩১ বলে ৮ রান করে ফেরেন কিং। শরিফুলের পরের বলটি পয়েন্টে মারতে গিয়ে ঠিকভাবে খেলতে পারেননি ব্রুকস। উইকেটকিপার নুরুল হাসান সোহানের গ্লাভসে ধরা পড়েন। শেষ হয় তার ৪৮ বলে ২৩ রানের ইনিংস।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply