গাড়িতে শিক্ষক দম্পতির মরদেহ, ফুসফুস ও কিডনিতে মিলেছে জমাট রক্তের নমুনা

|

গাজীপুরে নিজ প্রাইভেটকার থেকে উদ্ধার শিক্ষক দম্পতির মরদেহ পরীক্ষা করে তাদের ফুসফুস ও কিডনিতে জমাট রক্ত পাওয়া গেছে। মৃত্যুর কারণ নিশ্চিতে রক্তের নমুনার রাসায়নিক পরীক্ষার জন্য ঢাকার সিআইডি ল্যাবে পাঠানো হয়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন, বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেলে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়। এসময় দুইজনের ফুসফুস ও কিডনিতে প্রায় একই রকম লক্ষণ পাওয়া গেছে। পাওয়া গেছে জমাট রক্ত। সাধারণত খাবারে বিষক্রিয়া কিংবা অন্যকোনো কারণে এমনটা হতে পারে।

বৃহস্পতিবার ভোররাতে হায়দ্রাবাদ ব্রিজ এলাকায় নিজেদের প্রাইভেট কারের ভেতর থেকে টঙ্গীর শহিদ স্মৃতি স্কুলের প্রধান শিক্ষক জিয়াউর রহমান মামুন ও তার স্ত্রী আমজাদ আলী স্কুলের সহকারী শিক্ষিকা জেলি আক্তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শিক্ষক দম্পতির ছেলে মো. মিরাজ জানিয়েছেন, টঙ্গীর কামারজুরি এলাকার নিজ বাড়ি থেকে একই গাড়িতে করে তারা দুজন নিজ নিজ স্কুলে যান। স্কুল শেষে সন্ধ্যায় বাড়ির উদ্দেশে রওনাও হন। তবে এরপর থেকে তাদের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। ভোররাতে হায়দ্রাবাদ ব্রিজ এলাকায় ওই গাড়ির ভেতর চালকের আসনে প্রধান শিক্ষক ও পাশেই স্ত্রীর দেহ পাওয়া যায়। সেখান থেকে প্রথম তায়রুন্নেছা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে উত্তরার অন্য একটি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে জানান।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply