লালমনিরহাটে ইয়াবাসহ ভারতীয় নাগরিক আটক

|

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিংগীমারী ইউনিয়নে পৃথক অভিযানে এক হাজার ৯০০ পিস ইয়াবা ট্যাবলেট ও তিন লাখ ২৯ হাজার ১৯০ টাকাসহ আলতাব হোসেন (৪০) নামে এক ভারতীয় নাগরিককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গতকাল শুক্রবার (২৬ আগস্ট) রাতে হাতীবান্ধা উপজেলার সিংগীমারী ইউনিয়নের পকেট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক আলতাব হোসেন ভারতের কুচবিহার জেলার শীতলকুচি থানার গোলনাহাটি গ্রামের জলিম উদ্দিনের ছেলে।

হাতীবান্ধা থানার ওসি শাহা আলম জানান, গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার সিংগীমারী ইউনিয়নের পকেট এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশের একটি দল। এ সময় পকেট এলাকায় একটি বাড়ি থেকে অবৈধ অনুপ্রবেশের দায়ে আলতাব হোসেন নামে এক ভারতীয় নাগরিককে আটক করা হয়। পরে তার শরীর তল্লাশি করে এবং ওই বাড়িতে অভিযান চালিয়ে ১ হাজার ৯শ’ পিস ইয়াবা ট্যাবলেট ও তিন লাখ ২৯ হাজার ১৯০ টাকা জব্দ করা হয়। তবে বাড়ির মালিক আতোয়ার হোসেন পলাতক রয়েছেন। তার বিরুদ্ধে মাদকের ৪টি মামলা রয়েছে বলে ওসি জানান।

তিনি আরও জানান, এ ঘটনায় আটক আলতাব হোসেনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply