লেভার জোড়া গোলে জয়ে ফিরলো বার্সেলোনা

|

ছবি: সংগৃহীত

লা লিগার ম্যাচে লেভানডোভস্কির জোড়ো গোল ৩-০ গোলে এলচেকে হারিয়েছে বার্সেলোনা। অপর গোলটি করেছেন ডাচ ফরোয়ার্ড মেম্পফিস ডিপাই। চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের কাছে পরাজয়ের পর আবারও জয়ের ধারায় ফিরলো জাভির দল।

ন্যু ক্যাম্পে শক্তিশালী বার্সেলোনার মুখোমুখি হয়ে ম্যাচের ১৩ মিনিটেই বড় ধাক্কা খায় এলচে। ডিফেন্ডার গঞ্জালো ভার্দু সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় ক্লাবটি। ১০ জনের এলচের বিপক্ষে আক্রমণের ধার বাড়ায় বার্সা। এদিন প্রথম একাদশে রাফিনিয়ার জায়গায় মেম্পফিস ডিপাইকে নামান কোচ জাভি হার্নান্দেজ। ৩৪ মিনিটে দলকে লিড এনে দেন লেভানদোভস্কি। লেফট ব্যক আলেক্সান্দার বালদের ক্রসে পা ছুঁইয়ে লা লিগায় ৬ ম্যাচে ৭ম গোল করেন এই পোলিশ গোলমেশিন।

ছবি: সংগৃহীত

এরপর ৪১ মিনিটে দারুণ দক্ষতায় দলের ব্যবধান দ্বিগুণ করেন মেমফিস ডিপাই। ৪৪ মিনিটে এলচের জালে বল জড়ালেও পেদ্রির গোল বাতিল করে ভিএআর। ৪৫ মিনিটে রদ্রিগেস লালকার্ড দেখলে ৯ জনের দলে পরিণত হয় এলচে। দ্বিতীয়ার্ধের শুরুতে আরও এক গোল পায় বার্সা। ৪৮ মিনিটে দলের ৩-০’র জয় নিশ্চিত করেন লেভানদোভস্কি। এই মৌসুমে ৬ ম্যাচে লেভার গোলসংখ্যা দাঁড়ালো ৮’এ। আর সব প্রতিযোগিতা মিলিয়ে তার গোলের সংখ্যা ১১।

আরও পড়ুন: মাদ্রিদ নগরী ভাগ হবে আজ রাতে, ইতালিতে মুখোমুখি মিলান ও নাপোলি

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply