সাবিনা-মাছুরাদের সংবর্ধনা জানাতে প্রস্তুত সাতক্ষীরা

|

সাতক্ষীরা প্রতিনিধি:

সাফ জয়ের অধিনায়ক সাবিনা খাতুন ও দলের ডিফেন্ডার মাছুরা পারভীন সাতক্ষীরা ফিরলেই সংবর্ধনা জানাতে প্রস্তুত জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা। তবে ট্রফি জিতে নেপাল থেকে ঢাকাতে ফিরলেও কবে বা কখন এই দুই নারী ফুটবলার সাতক্ষীরায় ফিরবেন সেটি এখনো নিশ্চিত নয়।

এদিকে, বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে সাবিনা ও মাছুরাকে সংবর্ধনার বিষয় নিয়ে প্রস্তুতি ও পরিকল্পনা বৈঠক করেছেন সাতক্ষীরা জেলা প্রশাসক। তিনি জেলা ক্রীড়া সংস্থার সভাপতি পদে দায়িত্বে রয়েছেন। সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির জানান, ঢাকা থেকে সাতক্ষীরায় ফিরলেই দুই কৃতি ফুটবলারকে সংবর্ধনা দেয়া হবে। তাদের সঙ্গে আলোচনা করে দিনক্ষণ নির্ধারণ করা হবে।

অন্যদিকে, এই দুই ফুটবলারকে বরণ করে নিতে ব্যানার ফেস্টুন তৈরি করা হচ্ছে বলে জানিয়েছেন সাতক্ষীরা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স। তিনি বলেন, ইতোমধ্যে আমরা প্রস্তুতি গ্রহণ শুরু করেছি। সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে সাবিনা ও মাছুরাকে সংবর্ধনা দেয়া হবে। ব্যানার ফেস্টুন তৈরির কাজ চলমান রয়েছে। ইতোমধ্যে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতির সঙ্গে এ বিষয়ে বৈঠক হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply