নরসিংদীতে দুই শিক্ষার্থীকে অপহরণের সময় ৫ কিশোর গ্যাং সদস্য গ্রেফতার

|

আটককৃত ৫ কিশোর গ্যাং সদস্য।

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী

নরসিংদীর পলাশে মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে এক ছাত্রীসহ দুই শিক্ষার্থীকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন।

এর আগে, বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে পলাশ থানার ইছাখালী দাখিল মাদ্রাসার পরীক্ষা কেন্দ্র থেকে বের হওয়ার পর দাখিল পরীক্ষার্থী সিফাত (১৭) ও তার বন্ধু ইতি আক্তার (১৬) কে অপহরণের সময় তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- পলাশ থানার ইছাখালী (পূর্বপাড়া) এলাকার তামজিদ মিয়া, জয়পুরা এলাকার মানিক মুখা, নাঈম মৃধা ,খাসহাওলা এলাকার আফসার মিয়া ও শিবপুর থানার দক্ষিণ সাধারচর এলাকার তৈয়বুর করিম।

অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন জানান, দাখিল পরীক্ষা শেষে ইছাখালী দাখিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্র থেকে বের হয়ে কথা বলছিলেন দুই শিক্ষার্থী সিফাত ও ইতি। এ সময় কিশোর গ্যাং এর ৫ সদস্য তাদের দুজনকে উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় কথা বলে। এ সময় তারা জোরপূর্বক ওই দুই শিক্ষার্থীর আপত্তিকর ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ৫ হাজার টাকা দাবি করে এবং নগদ টাকা, ব্যবহৃত মোবাইল ফোন ও বই ছিনিয়ে নেয়। পরে মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে সিফাতকে মোটর সাইকেলে ও ইতি আক্তারকে বিভাটেকে উঠিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যেতে থাকে।

তিনি আরও জানান, পলাশ থানাধীন সরকারচর মোড়ে গজারিয়া ইউনিয়ন বিট পুলিশের চেকপোস্টে পৌঁছলে দুই শিক্ষার্থীকে উদ্ধার ও অভিযুক্ত ৫ জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ ও পরীক্ষার্থীদের নিকট থেকে ছিনিয়ে নেয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী সিফাতের বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। আসামিদের আদালতে পাঠানো হবে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

/এসএইচ

Enter


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply