গাজীপুরে পাঁচ মাদক কারবারি গ্রেফতার

|

গ্রেফতারের বিষয়ে পুলিশের প্রেস ব্রিফিং।

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের টঙ্গীতে ২৫ কেজি গাঁজা ও নগদ ২৮ হাজার টাকাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় একটি বাস, একটি নোআ মাইক্রোবাস, দুটি পিকআপ ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকালে টঙ্গী পূর্ব থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার মাহবুব উজ জামান। গ্রেফতারকৃতরা হলেন, মো. ফোরকান হোসেন শান্ত (৩৫), কামরুল ইসলাম ইয়াছিন (১৫), মোছা. হনুফা (৩০), ইসমত আরা ওরফে সাবিনা (২৫) ও শহিদুল ইসলাম (২৮)।

মাহবুব উজ জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর ও ডিএমপির মিরপুর এলাকায় অভিযান পরিচালনা করে পাঁচজন মাদক ব্যবসায়ীকে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৫ কেজি গাঁজা ও নগদ ২৮ হাজার ৩৩০ টাকা, একটি বাস, একটি নোআ মাইক্রোবাস, দুটি পিকআপ, দুটি মোবাইল, দুটি স্বর্ণের চেন, মাদক কেনাবেচার ৯টি হিসাব রেজিস্ট্রার ও একটি গাড়ির ভুয়া নেমপ্লেট উদ্ধার করা হয়।

মাহবুব উজ জামান আরও বলেন, আটক ফোরকান হোসেন শান্তর নামে দুটি মাদক মামলাসহ মোট ৩টি এবং ইসমত আরা ওরফে সাবিনার বিরুদ্ধে একটি মাদক মামলা আছে। ফোরকান হোসেন শান্ত দীর্ঘদিন ধরে তার সহযোগীদের নিয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে মাদক সংগ্রহ করে টঙ্গীসহ বিভিন্ন জায়গায় কেনাবেচা করে আসছে। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply