আর্জেন্টিনার পরাজয়ে খুশি ইকার্দি?

|

ইতালির জাতীয় দলের হয়ে খেলার প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ খেলবেন বলে সেদিকে আর আগ্রহ দেখাননি। সিরি-‘আ’তে দারুণ ছন্দে থাকার পরও বিশ্বকাপ স্কোয়াডে জায়গা হয়নি তার। গত বিশ্বকাপেও ঘটেছিল একই ঘটনা। অনেকে বলছেন, মেসির বন্ধু ম্যাক্সি গোমেজের সাবেক স্ত্রীকে বিয়ে করার কারণেই এত বড় মূল্য দিতে হয়েছে ইকার্দিকে। আর কোচের মতে, ইকার্দির খেলা তার পরিকল্পনার সাথে যায় না!

বিশ্বকাপে আর্জেন্টিনার অসহায় আত্মসমর্পণের পর কোচের সেই বিশেষ পরিকল্পনাও প্রশ্নের মুখে। এর মাঝে, নতুন বিতর্ক শুরু হলো ইকার্দিকে নিয়ে। ক্রোয়েশিয়ার কাছে হারে গ্রুপপর্ব থেকেই ছিটকে পড়ার শঙ্কায় রয়েছে আর্জেন্টিনা। এই ম্যাচের ক্রোয়েশিয়া একাদশের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন ইভান পেরিসিচ। ইকার্দি সেই ছবিতে ‘লাইক’ দিয়েছেন। দিতেই পারেন, এতে বিতর্কের কী আছে? ক্রোয়াট উইঙ্গার ও আর্জেন্টাইন স্ট্রাইকার—দুজনেই ইন্টার মিলান সতীর্থ।

আসলে, আর্জেন্টিনা জাতীয় দলের সঙ্গে ইকার্দির সম্পর্কের কারণেই সবাই অন্যভাবে ভাবছেন। তবে কী দলে জায়গা না পাওয়ার ক্ষোভ থেকেই আর্জেন্টিনা হেরে যাওয়াতেই আনন্দ প্রকাশ করেছেন ইকার্দি? ২০১৩ সালে আর্জেন্টিনা দলে অভিষেক ঘটার পর পাঁচ বছরে মাত্র ৪টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন ইকার্দি!

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply