সিংড়ায় সাবেক-বর্তমান চেয়ারম্যান সমর্থকদের মধ্যে গোলাগুলি, আহত ১৩

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নাটোরের সিংড়ায় বর্তমান ইউপি চেয়ারম্যান সিরাজুল মজিদ মামুন ও সাবেক চেয়ারম্যান আবুল কালাম সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ১৩ জন আহত হয়েছেন।

শনিবার (৩ ডিসেম্বর) ভোর পাঁচটার দিকে উপজেলার ডাহিয়া ইউনিয়নের বেড়াবাড়ি গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ২০১৬ সালে বর্তমান চেয়ারম্যানের সমর্থক রেজাউলকে হত্যা করে প্রতিপক্ষরা। ওই ঘটনায় নিহতের ভাই আনোয়ার হোসেন একটি মামলা দায়ের করেন। সেই মামলা নিয়ে আনোয়ার ও প্রতিপক্ষ আবুল কালামের সমর্থক সাইফুল ইসলামের সাথে বিরোধ বাধে। সেই বিরোধের জেরে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে উভয় পক্ষই ছাড়রা গুলি ছুড়ে হামলা চালিয়েছে। এতে দু’পক্ষের অন্তত ১৩ জন আহত হয়।

এ বিষয়ে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেই সাথে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে এলাকার পরিবেশ শান্ত রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

এএআর/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply