আন্দোলনকারীরা নিজেরাই জানে না তারা কী চায়: প্রধানমন্ত্রী

|

বাংলাদেশকে কেউই দাবায় রাখতে পারবে না, বাংলাদেশ এগিয়ে যাবেই। সংসদে এমন কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, দেশের মানুষ এখন সুখী। কোটা ইস্যুতে শেখ হাসিনা বলেন, আন্দোলনকারীরা নিজেরাই জানে না তারা কী চায়। তবে, সহিংসতাকারীদের ছাড় না দেয়ার কথা জানান তিনি।

বৃহস্পতিবার, জাতীয় সংসদের বাজেট অধিবেশনের সমাপনী বক্তব্যে প্রধানমন্ত্রী দৃঢ়ভাবে জানান, আওয়ামী লীগ সরকার শত বাধা উপেক্ষা করে দেশকে এগিয়ে নিচ্ছে। বলেন, শিক্ষা, স্বাস্থ্য, কর্মসংস্থানের সকল সূচকে উন্নত হয়েছে বাংলাদেশ। অতীতে বিএনপি-জামায়াত জোটের সময় মানুষ দুর্ভোগে ছিল বলেও স্মরণ করিয়ে দেন প্রধানমন্ত্রী।

কোটা ইস্যুতে প্রধানমন্ত্রী বলেন, যারা আন্দোলন করছে তারা নিজেরাই এ বিষয়ে স্বচ্ছ ধারণা রাখে না। আন্দোলনের নামে যারা সহিংসতা করেছ তাদের বিচার হবে বলেও জানান তিনি।

শেখ হাসিনা বলেন, আমি তো বলেছি টোটাল কোটা বাদ দিতে। কিন্তু হাইকোর্টের রায় রয়েছে। এই রায় অবমাননা করে তখন তো আমি কনটেম্পট অব কোর্টে পড়ে যাব।

সংসদে শেখ হাসিনা বলেন, দেশের মানুষ এখন সুখী। তাই, কোনো অশুভ শক্তি এসে যেন মানুষের জীবন হুমকিতে না ফেলতে না পারে সে বিষয়ে জনগণকে সচেতন থাকার পরামর্শ দেন প্রধানমন্ত্রী।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply