নিষ্পত্তি না হওয়া জমিতে ভবন নির্মাণের প্রতিবাদ করায় নারীকে মারধর (ভিডিও ভাইরাল)

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লায় আদালতের নিষেধাজ্ঞায় থাকা জমিতে বিল্ডিং নির্মাণের প্রতিবাদ করায় প্রকাশ্যে এক নারীকে মারধর করেছে প্রতিপক্ষ। এ সময় স্থানীয় এক সাংবাদিক মারধরের ভিডিও ধারণ করায় তাকেও পিটিয়ে ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে।

বুধবার (২৮ ডিসেম্বর) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। মারধরের ২৫ সেকেন্ডর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এলাকায় তোলপাড় শুরু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লা সদর উপজেলার কালির বাজার ইউনিয়নের আনন্দপুর উত্তর পাড়া এলাকার প্রভাবশালী আব্দুল মান্নান, আব্দুল লতিফ খোকন, আবু হানিফ নোমান, হাবিব গং এর সাথে জমি সংক্রান্ত বিরোধ রয়েছে প্রতিবেশী জান্নাতুল ফেরদৌস কল্পনার। এ নিয়ে ভুক্তভোগী কল্পনা জবর দখল ও নারী নির্যাতনসহ একাধিক মামলা দায়ের করলে আদালত বিরোধ নিষ্পত্তি না হওয়া পর্যন্ত সম্পত্তিতে স্থাপনা নির্মাণে নিষেধাজ্ঞা জারি করে। আদালতের নিষেধাজ্ঞা না মেনে নির্মাণ কাজ শুরু করলে ওই নারী তাতে বাধা দিতে গেলে হানিফ ও তার সহযোগীরা তাকে মারধর শুরু করে। এ সময় স্থানীয় সাংবাদিক মারধরের ভিডিও ধারণ করতে গেলে তার ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে নিয়ে তাকেও মারধর করে আহত করা হয়।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ওসি সানজুর মোরশেদ জানান, বিষয়টি শুনে তাৎক্ষনিক পুলিশ পাঠিয়েছি। এছাড়া সাংবাদিকের ওপর হামলার বিষয়টি দুঃখজনক। তবে এখনও লিখিত অভিযোগ পাইনি। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply