যারা হাসপাতালে নিয়েছেন তাদের প্রতি ‘চিরদিনের জন্য ঋণী’ পান্ত

|

ছবি: সংগৃহীত

গাড়ি দুর্ঘটনার আহত হওয়ার পর প্রথমবারের মতো সামাজিক যোগাযোগমাধ্যমে কথা বলেছেন ভারতীয় উইকেটরক্ষক রিশাভ পান্ত। ভয়াবহ সেই গাড়ি দুর্ঘটনার পর যে দুই ব্যক্তি তাকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন, তাদের প্রতি কৃতজ্ঞতা ও ঋণ স্বীকার করে রিশাভ পান্ত বলেছেন, রজত কুমার ও নিশু কুমার আমাকে হাসপাতালে পৌঁছে দিয়েছেন। তাদের প্রতি আমি আজীবনের জন্য ঋণী ও কৃতজ্ঞ হয়ে গেলাম। খবর ক্রিকইনফোর।

গত ৩০ ডিসেম্বর মুম্বাই থেকে বাড়ি ফেরার পথে এক সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হন রিশাভ পান্ত। এরপর প্রথমবারের মতো গত সোমবার (১৬ জানুয়ারি) বেশ কয়েকটি টুইট করেন এই ক্রিকেটার। পুনর্বাসন প্রক্রিয়া শুরু হয়েছে, এমনটি জানান তিনি একটি টুইটে। বিসিসিআই এবং জয় শাহকে ধন্যবাদ জানিয়ে পান্ত বলেন, দারুণ সমর্থন পাচ্ছেন তিনি। পান্ত বলেন, শুভ কামনা ও সমর্থনের জন্য আমি সম্মানিত বোধ করছি। সেই সাথে আমি কৃতজ্ঞ। আনন্দের সাথে জানাচ্ছি যে, আমার সার্জারি সফলভাবে সম্পন্ন হয়েছে। পুনর্বাসন প্রক্রিয়া শুরু হয়েছে এবং সামনের চ্যালেঞ্জের জন্য আমি প্রস্তুত।

রিশাভ পান্ত আরও বলেন, সবাইকে হয়তো আলাদা করে ধন্যবাদ জানাতে পারবো না। কিন্তু সেই দুইজনের কথা আমাকে স্বীকার করতেই হবে, যারা আমাকে দুর্ঘটনাস্থল থেকে নিরাপদে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। রজত কুমার ও নিশু কুমার, আপনাদের ধন্যবাদ। আপনাদের প্রতি আমি চিরদিনের জন্য কৃতজ্ঞ ও ঋণী হয়ে রইলাম।

রিশাভ পান্তের দুর্ঘটনা কবলিত গাড়ি। ছবি: সংগৃহীত

গত ১৪ জানুয়ারি রিশাভ পান্তের সর্বশেষ অবস্থা ও পরিস্থিতি জানিয়ে বিসিসিআইকে একটি রিপোর্ট দিয়েছে তার মেডিকেল বোর্ড। ওই রিপোর্টে বলা হয়, ভয়াবহ ওই গাড়ি দুর্ঘটনায় পান্তের ৩টি লিগামেন্ট ছিড়ে গেছে। যার দু’টিতে এরইমধ্যে অপারেশন করা হয়েছে। ৬ সপ্তাহ পরে বাকি আরেকটি লিগামেন্টের অপারেশন করতে হবে। পুরোপুরি সেরে ওঠার জন্য তার আরও সময় দরকার। আগামী ৬ মাস তাকে মাঠের বাইরে থাকতে হতে পারে রিশাভ পান্তকে। সে হিসেবে নিশ্চিতভাবেই আইপিএলে তাকে পাবে না তার দল দিল্লি ক্যাপিটালস। এমনকি আগামী অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠিত হতে যাওয়া ওয়ানডে বিশ্বকাপেও তাকে নাও পাওয়া যেতে পারে বলেও জানানো হয়।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply