মাহি-মমতাজ-মাশরাফী নির্বাচন করতে পারলে আমি কেনো পারবো না: হিরো আলম

|

নায়িকা মাহিয়া মাহি, মমতাজ ও মাশরাফী নির্বাচন করতে পারলে আমি কেনো পারবো না। এমন মন্তব্য করেছেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) নিজের প্রার্থিতা ফিরে পেয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। বিচারপতি মো. খসরুজ্জামান ও মো. ইকবাল কবিরের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ তার প্রার্থিতা বৈধ ঘোষণা করেছেন।

এ সময় হিরো আলম বলেন, অনেক সাংবাদিক আমাকে প্রশ্ন করেন আমার কী যোগ্যতা আছে যে আমি নির্বাচন করবো। এই যোগ্যতা নিয়ে অনেকেই আমাকে প্রশ্ন করেন। এই যে কিছুদিন আগে মাহিয়া মাহি নির্বাচনে দাঁড়িয়েছিল, মাশরাফী দাঁড়িয়েছিল এবং মমতাজ দাঁড়িয়েছিল। আপনারা তাদেরকে বলেন, আপনারা যে ভোটে দাঁড়াবেন আপনারা তো গান গেয়েছেন, অভিনয় করেছেন, ক্রিকেট খেলেছেন, আপনাদের কী যোগ্যতা আছে নির্বাচন করবেন? এই প্রশ্নটা তাদেরকে করুন। এই প্রশ্নটা শুধু আপনারা আমাকেই বলার সাহস করেন। আর কাউকেই এই প্রশ্নটা করা আমি দেখি না।

হিরো আলম বলেন, আপনারা জানেন অনেকেই হিরোকে জিরো বানানোর চেষ্টা করেন কিন্তু তারা নিজেরাই জিরো হয়ে যান। হিরোকে কেউ জিরো বানাতে পারেনি। ভবিষ্যতে কেউ পারবেও না।

তিনি বলেন, আমি ২০১৮ সালের নির্বাচনে ভোট বর্জন করেছিলাম। নির্বাচন কমিশনকে বলবো, প্রতিটি কেন্দ্রে সিসিটিভি চাই, কঠোর নিরাপত্তা চাই। আর প্রতিটি ভোটাররা যেনো নিরাপত্তার সাথে ভোট দিতে আসতে পারে সেই আহ্বান জানায়।

হিরো আলম সিংহ প্রতীক নেয়ার ইচ্ছাপোষণ করলে এক সাংবাদিক জানতে চান প্রতীক সিংহ কেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, গতবার সিংহ নিয়েছিলাম এবারও সিংহ নেবো। সবাই জানে হিরো আলম সিংহের মতো গর্জন করতে পারে। এই জন্য সিংহ প্রতীক নেবো।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply