রিয়াদে মেসি-রোনালদোদের তারার হাটে অমিতাভ বচ্চন

|

ছবি: সংগৃহীত

মেসি-রোনালদোর দ্বৈরথের ম্যাচের শুরুতে ছিল চমক। খেলা শুরুর আগেই বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চনকে দেখা যায় মাঠে। সৌদির মাঠে ফুটবল-বলিউড মিলেমিশে একাকার হয়ে গেল। রিয়াদের কিং ফাহাদ আন্তর্জাতিক স্টেডিয়ামে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাতে বসেছিল তারার হাট। লিওনেল মেসি, ক্রিস্টিয়ানো রোনালদো, কিলিয়ান এমবাপ্পে, নেইমারদের সেই তারার মেলাতে সবার চোখ আলাদা করে আকর্ষণ করেছেন বলিউড মহাতারকা অমিতাভ বচ্চন।

শুক্রবার (২০ জানুয়ারি) সকালে টুইটারে একটি পোস্ট করে অমিতাভ লেখেন, রিয়াদে অবিশ্বাস্য একটি সন্ধ্যা! ক্রিস্টিয়ানো রোনালদো, লিওনেল মেসি, এমবাপ্পে, নেইমার একসঙ্গে খেলেছেন। উদ্বোধনী ম্যাচে আমন্ত্রিত অতিথি আমি। পিএসজি ভার্সেস রিয়াদ সিজনস (অলস্টার)। অবিশ্বাস্য!!

বচ্চন পরিবারের ক্রীড়াপ্রেম নতুন কিছু নয়। অভিষেক বচ্চন ভারতের ফ্র্যাঞ্চাইজি ফুটবল ইন্ডিয়ান সুপার লিগে (আইএসএল) চেন্নাইয়ান এফসি নামের একটি ক্লাবের স্বত্বাধিকারী। এই ক্লাবটি ভারতীয় ফুটবলের শীর্ষ পর্যায়ে বেশ কয়েক বছর ধরে খেলছে। এই দলে ভারতীয় জাতীয় ফুটবল দলের বেশ কয়েকজন খেলোয়াড় আছেন। অমিতাভ বচ্চন ফুটবলের পাশাপাশি ক্রিকেটও খুব আগ্রহ নিয়েই দেখেন। ভারতীয় ক্রিকেটের বিভিন্ন ইস্যুতে তাকে অনেকবারই টুইটারে সরব ভূমিকা নিতে দেখা গেছে।

গতকাল রাত ১১টায় রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে রিয়াদ অল স্টার টিমকে ৫-৪ গোলে হারিয়েছে ১০ জনের প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এই ম্যাচে সর্বোচ্চ ২টি গোল করেছেন রোনালদো। এ জন্য তার হাতে ওঠে ম্যাচসেরার পুরস্কার।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply