হিরো আলমকে কিছু বলিনি, যা বলেছি তা ফখরুলের কথার জবাব: ওবায়দুল কাদের

|

হিরো আলমকে কিছুই বলিনি। আমি যা বলেছি, তা মির্জা ফখরুলের কথার জবাবে বলেছি, এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (৬ ফেব্রুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে চট্টগ্রাম-৮ আসনের সদ্যপ্রয়াত সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদের জানাজার নামাজ শেষে তিনি এ মন্তব্য করেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সে (হিরো আলম) প্রান্তিক মানুষের প্রতিনিধি হিসেবে ভোট করেছে। ভালো ভোটও পেয়েছে।

প্রসঙ্গত, বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনের উপনির্বাচনে পরাজিত প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম নির্বাচনের ফলাফল নিয়ে কারচুপির অভিযোগ আনেন। তার অভিযোগ, সরকার ষড়যন্ত্র করে তাকে হারিয়েছে। এ প্রসঙ্গে মন্তব্য জানতে চাইলে গতকাল রোববার সচিবালয়ে ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, এই নাম নিয়ে অহেতুক আর বিতর্কে আমি যেতে চাই না। বিএনপি একটা উদ্দেশ্য নিয়ে যা করেছে, সেই উদ্দেশ্যটা সফল হয়নি।

এরপর, এদিন দুপুরে ওবায়দুল কাদেরকে তার প্রতিদ্বন্দ্বী হয়ে নির্বাচনে লড়তে আহ্বান জানান হিরো আলম। বলেন, সেতুমন্ত্রী ওবায়দুল স্যার বলেছেন, হিরো আলম জিরো হয়ে গিয়েছে। আপনারা কখনও শুনেছেন হিরোকে কেউ জিরো বানাতে পেরেছে? যারা হিরোকে জিরো বানাতে চায়, তারাই জিরো হয়ে গিয়েছে। সেতুমন্ত্রী আমাকে তাচ্ছিল্য করে কথা বলেছেন। তিনি বলেছেন, আমি সংসদে গেলে সংসদ ছোট হয়ে যাবে। একজন মন্ত্রী দেশের জনগণকে তাচ্ছিল্য করে কথা বলতে পারেন না। তিনি কথায় কথায় বলেন আসুন খেলা হবে। শক্তিশালী দলের সাথে খেলতে চান।

আমি ওবায়দুল স্যারকে জোর গলায় বলতে চাই, খেলা সবার সাথে করতে হবে না। আমি হিরো আলমের সাথে একটা নির্বাচনে আপনি প্রতিদ্বন্দ্বিতা করেন। আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ও আপনি দলীয়ভাবে দাঁড়ান। এরপর আপনি সুষ্ঠু নির্বাচন দিয়ে দেখেন খেলা হয় কিনা। খেলার জন্য নাকি উনি মাঠে প্লেয়ার খুঁজে পায় না। প্রতি কেন্দ্রে সিসিটিভি ক্যামেরা, ভোটারদের ভয় দেখানো হবে না, সুষ্ঠু নির্বাচন দিয়ে দেখেন।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply