‘রোনালদো আসায় আল-নাসরের ম্যাচগুলো আরও কঠিন হয়ে গেছে’

|

ছবি: সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদোর আল-নাসর সতীর্থ লুইস গুস্তাভো স্বীকার করেছেন যে, পর্তুগিজ মহাতারকার আগমনের পর থেকে তাদের ম্যাচগুলো আরও কঠিন হয়ে গেছে। তবে প্রতিনিয়ত রোনালদোর কাছ থেকে শিখছেন বলেও জানিয়েছেন এই ব্রাজিলিয়ান।

আল-নাসরের হয়ে রোনালদো ৩ ম্যাচে করেছেন মাত্র একটি গোল, সেটাও পেনাল্টি থেকে। যোগ করা সময়ে তার গোলেই অবশ্য আল ফাতেহর সঙ্গে সৌদি প্রো লিগের ম্যাচটা ২–২ গোলে ড্র করে আল নাসর।

আরটি অ্যারাবিককে দেয়া এক সাক্ষাৎকারে গুস্তাভো বলেন, নিশ্চিতভাবেই ক্রিস্টিয়ানোর উপস্থিতি আমাদের জন্য কাজটা কঠিন করে তোলে। কারণ, সব দলই তার বিরুদ্ধে সর্বোত্তম উপায়ে খেলতে চায় এবং সে পুরো দলকে অনুপ্রেরণা দেয়। এটা আমাদের ম্যাচগুলো আরও কঠিন করে তুলছে।

ছবি: সংগৃহীত

রোনালদোর উপস্থিতিকে ‘কঠিন’ বলে সম্বোধন করলেও সেটাকে সুবিধাও মনে করছেন এই ব্রাজিলিয়ান লেফট ব্যাক। গুস্তাভো আরও বলেন, ক্রিস্টিয়ানো রোনালদোর উপস্থিতি আমাদের জন্য অনেক বড় সুযোগ সৃষ্টি করে। সে সবসময় চ্যালেঞ্জের মুখোমুখি হয় এবং সেটাতে সে সফলও হয়। এখানে সে কী করতে পারে তা দেখার জন্য সবাই মুখিয়ে আছে। তার টেকনিকাল ও ফিজিক্যাল দক্ষতা দারুণ। আমরা তার কাছ থেকে প্রতিনিয়ত শিখছি।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) আল ওয়েহদাহর বিপক্ষে মাঠে নামবে রোনালদোর আল-নাসর। সৌদি সুপার লিগের পয়েন্ট টেবিলে শীর্ষেই আছে দলটি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply