গরু চুরিতে বাধা দেয়ায় পিকআপ চাপায় গৃহবধূকে হত্যা; ৩ ডাকাত গ্রেফতার

|

সিনিয়র করেসপনডেন্ট, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জে গরু চুরি করতে বাধা দেয়ায় পিকআপ চাপায় গৃহবধূ হত্যার ঘটনায় জড়িত আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে সিরাজগঞ্জ সদর থানা পুলিশ।

বুধবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার ষোলাপাড়া গ্রামের তফের আলী ফকিরের ছেলে মো. লিটন ফকির (৪৫), নাটোর জেলার সিংগাইর ইউনিয়নের শালমারা গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে মো. জিল্লুর আকন্দ (৪৮), সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের কড্ড কিষ্টপুর গ্রামের মৃত ছদর আলীর ছেলে মোহাম্মদ আলী (৫৫)।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বুধবার বিকেলে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে পিকআপ চাপায় গৃহবধূ হত্যার ঘটনায় জড়িত আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, গেল ৩১ জানুয়ারি মঙ্গলবার ভোর রাতে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের পঞ্চসারটিয়ার আমির চাঁনের বাড়িতে গরু চুরি করতে যায় চোরের দল। গোয়াল থেকে গরু খুলে পিকআপে তোলার পর বাড়ির গৃহবধূ সেলিনা খাতুন ও তার ছেলে জুবায়ের টের পেয়ে বাইরে বেরিয়ে এসে তারা পিকআপের সামনে দাঁড়িয়ে চোর চোর বলে চিৎকার করতে থাকে এবং থানায় ফোন করে পুলিশে খবর দেন। এ সময় পিকআপটি তাদের চাপা দিয়ে গরু দুটিসহ পালিয়ে যায়। এতে পিকআপের নিচে পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান সেলিনা। গুরুতর আহত হয় ছেলে জুবায়ের।

এ ঘটনায় নিহতের স্বামী বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় আমিরুল ইসলাম আমিরের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মামালা দায়েরের পর সিরাজগঞ্জ সদর থানা পুলিশ ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার কর।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply