ধামরাইয়ে যুগান্তরের সাংবাদিককে কুপিয়ে জখম

|

ছবি: সংগৃহীত

স্টাফ করেসপন্ডেন্ট, সাভার:

বিএনপির পদযাত্রা কর্মসূচীর সংবাদ সংগ্রহের সময় ঢাকার ধামরাইয়ে দৈনিক যুগান্তর পত্রিকার স্থানীয় প্রতিনিধি শামীম খানের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। ভুক্তভোগীর অভিযোগ গাঙ্গুটিয়া ইউনিয়নের চেয়ারম্যানের অনুসারীরা তাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুর ১২ টার দিকে ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের হাতকোড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত সংবাদ কর্মী শামীম খানের ছেলে ইমরান বলেন, সারা দেশে ইউনিয়ন পর্যায়ে বিএনপির পদযাত্রা কর্মসূচীর সংবাদ সংগ্রহ করতে যায় আমার বাবা। ওই ইউনিয়ন চেয়ারম্যান কাদের মোল্লা ও তার অনুসারীরাও বিএনপির কর্মসূচী বাধা দিতে যান। সেখানে আমার বাবাকে দেখে তারা ক্ষিপ্ত হয়ে বাবার ওপর হামলা চালায়।

তিনি আরও জানান, দৈনিক যুগান্তরে ইউনিয়ন চেয়ারম্যান কাদের মোল্লার দুর্নীতির বেশ কয়েকটা সংবাদ প্রকাশ করেছিলেন আমার বাবা। এতেই তারা বাবার ওপর ক্ষিপ্ত হয়।

এব্যাপারে ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের মোল্লার সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আল-আমিন বলেন, হামলার ব্যাপারে আমি জানি না। তবে তিনি একটি বাড়িতে ছিলেন। সেখান থেকে আমি নিয়ে এসে হাসপাতালে পাঠিয়েছি। গুরুতর আহত সাংবাদিককে মানিকগঞ্জের সাটুরিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এনবি/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply