গাজীপুরে দেশীয় অস্ত্র নিয়ে জমি দখলের চেষ্টা, বাধা দেয়ায় বৃদ্ধাসহ আহত ৬

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে দেশীয় অস্ত্র নিয়ে জমি দখলের চেষ্টাকালে বৃদ্ধাসহ ৬ জন আহত হয়েছেন। সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার ভাংনাহাটি এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা ৯৯৯ এ কল করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এ ঘটনায় জমির মালিক আবুল কাশেম থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, শ্রীপুর পৌরসভার ভাংনাহাটি এলাকার মৃত সাহাজ উদ্দিনের ছেলে শরিফ শেখ এবং তার আপন ভাই শাহজাহান, সুজন মিয়া, রফিকুল ইসলাম ও সাইজুদ্দিন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার বিকেলে শরিফের নেতৃত্বে তার চার ভাইসহ অজ্ঞাত আরও কয়েকজন দেশীয় অস্ত্র ও রাম দা নিয়ে ভয়ভীতি দেখিয়ে আবুল কাশেমের জমি দখলের চেষ্টা করে। খবর পেয়ে আবুল কাশেম বাধা দিলে তাকে এলোপাতাড়ি মারধর করে এবং পরিবারের অন্য সদস্যরা ফেরাতে গেলে বৃদ্ধা মাসহ আরও ৬ জন আহত হয়। স্থানীয়রা ৯৯৯ এ কল দিলে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আবুল কাশেম বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক আশরাফুল ইসলাম জানান, ৯৯৯ কল পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা পালিয়ে যায়। এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply