সাব্বিরের বিরুদ্ধে আবারও বাজে আচরণের অভিযোগ

|

মাঠের বাইরের ঝামেলায় জড়িয়ে আবারও শাস্তির মুখে পড়তে যাচ্ছেন ক্রিকেটার সাব্বির রহমান রুম্মন। বিসিবির প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরীর বরাত দিয়ে এমনটাই বলছে ক্রিকেটের জনপ্রিয় সাইট ক্রিকইনফো।

সাব্বিরের বিরুদ্ধে অভিযোগ, গায়ানায় বাংলাদেশের দ্বিতীয় ওয়ানডে চলার সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে দুই ক্রিকেট ভক্তকে তিরস্কার ও হুমকি দিয়েছেন তিনি। তার ব্যবহৃত ‘Sabbir rahaman roman’ নামের ৯০ হাজার ফলোয়ারের আইডি থেকে পাঠানো খুদে বার্তায় অকথ্য ভাষায় গালিগালাজ আর হুমকি দেওয়া হয়েছে।

এর আগে, ২০১৭ সালে প্রথম শ্রেণীর ম্যাচ খেলার সময় এক শিশুর গায়ে হাত তোলার অভিযোগে শাস্তির সম্মুখীন হতে হয় এই ক্রিকেটারকে। কিশোর পিটিয়ে বিতর্ক ছড়িয়েছিলেন সাব্বির রহমান। পরিণতিতে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পাশাপাশি ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ হয়েছিলেন ৬ মাস এবং জরিমানা দিয়েছেন ২০ লাখ টাকা। অনেকে ভেবেছিলেন শাস্তির ঘটনায় নিজেকে শুধরে নেবেন সাব্বির। ।

ওয়ানডে সিরিজে এ পর্যন্ত দুই ম্যাচ মিলিয়ে মাত্র ১৫ রান করেছেন সাব্বির। দ্বিতীয় ম্যাচের পর সাব্বিরের বর্তমান ফর্ম নিয়ে ফেসবুকে শ্লেষাত্মক মন্তব্য পোস্ট করেন এক ক্রিকেটপ্রেমী। সেই মন্তব্যে সাব্বিরকে ট্যাগ করেন আরেক ভক্ত। এরপরই বিতর্কিত খুদে বার্তাটি পাঠানো হয়। এরপর দুই ভক্তকে ‘ব্লক’ করার পাশাপাশি অ্যাকাউন্টটি সাময়িকভাবে বন্ধ করা হয়।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply