নওয়াজউদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে স্ত্রীর মামলা

|

ব্যক্তিগত জীবন নিয়ে ভালোই ঝামেলা পোহাতে হচ্ছে নওয়াজউদ্দিন সিদ্দিকীকে। কিছুদিন আগেই তার বিরুদ্ধে নির্যাতন এবং খেতে না দেয়ার অভিযোগ তুলেছিলেন স্ত্রী আলিয়া সিদ্দিকী। এ কারণে মুম্বাইয়ের একটি আদালত জনপ্রিয় বলিউড অভিনেতাকে আইনি নোটিশও পাঠিয়েছিলেন। এবার এই অভিনেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা করলেন আলিয়া। খবর টাইমস অব ইন্ডিয়ার।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) ভারসোভা থানায় এই মামলাটি করেছেন বলে এক ভিডিও বার্তায় উল্লেখ করেছেন আলিয়া। নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে নওয়াজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলে কান্নায় ভেঙে পড়েন তিনি।

আলিয়া বলেন, একজন দুর্দান্ত অভিনেতা মানুষ হওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু তার মা আমার সন্তানকে যখন অবৈধ বলেছিল, সেই সময় এই খারাপ মানুষটি চুপ করেছিল। আমি তার বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছি।

ভিডিওতে আলিয়া আরও বলেন, যে মানুষ কোনো দিন সন্তানদের দায়িত্ব নেয়নি, কীভাবে সন্তানেরা বড় হয়ে গেল জানেই না। সে এখন দায়িত্ব নিতে এসেছে সন্তানদের। আসলে ক্ষমতার জোরে ভালো বাবা হওয়ার চেষ্টা করছে, আমার সন্তানদের কেড়ে নিতে চাচ্ছে। ক্ষমতার অপব্যবহার করে এক মায়ের কোল খালি করতে চাইছে নওয়াজ।

নওয়াজউদ্দিন এবং আলিয়া ২০১১ সালে বিয়ে করেন। এ দম্পতির সংসারে রয়েছে দুই সন্তান- মেয়ে শোরা এবং ছেলে ইয়ানি। কিছুদিন আগেই অভিনেতার মা দাবি করেন ইয়ানি নওয়াজের সন্তান নয়। সেই সময় সন্তানের ডিএনএ পরীক্ষার দাবি তোলেন অভিনেতার স্ত্রী।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply