দলে না থেকেও টিম শিটে শামীম পাটোয়ারী!

|

ছবি: সংগৃহীত

হাসান আল মারুফ:

দলে না থেকেও টিম শিটে আছে শামীম পাটোয়ারীর নাম। দ্বিতীয় ওয়ানডেতে দলে এই ব্যাটার জায়গা পেয়েছিলেন ব্যাকআপ হিসেবে। কিন্তু তৃতীয় ওয়ানডের দলে তাকে আর রাখা হয়নি। কিন্তু ম্যাচ শুরু আগে দেয়া টিম শিটে ঠিকই রাখা হয়েছে শামীমের নাম।

বাংলাদেশ-ইংল্যান্ড তৃতীয় ও শেষ ওয়ানডের টিম শিটের ১৪ নম্বরে ছিল শামীম পাটোয়ারীর নাম। এমনকি, দলে না থাকা এই ক্রিকেটারের নাম দেয়া হয়েছে নিয়মিত সদস্য তাসকিনের আগেই! অথচ, তৃতীয় ওয়ানডের স্কোয়াডে তাকে অন্তর্ভুক্ত করেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

প্রথম ওয়ানডের পর দ্বিতীয় ম্যাচে আগে শামীম হুট করেই ডাক পেয়েছিলেন স্কোয়াডে। কারণ হিসেবে বলা হয়েছিল, মুশফিক-তাসকিনের ইনজুরি সমস্যা থাকায় ব্যাকআপ হিসেবে দলে নেয়া হয়েছে তাকে। কিন্তু দ্বিতীয় ওয়ানডেতে না খেলেই ৩য় ওয়ানডের আগে বাদ পড়েন শামীম পাটোয়ারী।

শামীম পাটোয়ারী। ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যম জুড়ে এ নিয়ে ছিল সমালোচনা ও প্রশ্ন। কেনো শামীম দলে এসেছিলেন, আর কেনই বা বাদ পড়লেন! প্রশ্ন উঠলেও উত্তরটা জানা নেই কারোই। তবে টিমের সাথে চট্টগ্রামে আছেন শামীম। অ্যালান ডোনাল্ডের ডাকে শরিফুল, মৃত্যুঞ্জয়কেও উড়িয়ে নেয়া হয়েছে চট্টগ্রামে। ব্যাকআপ হিসেবে শামীম থাকাটাও অবিশ্বাস্য কিছু না। কিন্তু যে টিম শিটে শুধুই স্কোয়াডে থাকা খেলোয়াড়দের নাম থাকবে, সেই টিম শিটে স্কোয়াডের বাইরে থাকা শামীমের নাম থাকার ঘটনাটি কেবল বিসিবির অব্যবস্থাপনার তালিকায় নবতর সংযোজন হিসেবেই থেকে গেলো। এর দায় কর্তৃপক্ষ নেবে কিনা, তা সময়ই বলে দেবে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply