রোববার আদালতে মামলা করতে যাবো: শাকিব খান

|

রহমত উল্লাহ সিনেমার ঘাড়ে বন্দুক রেখে টাকা দাবি করেছেন। কাল রোববার আমি তার বিরুদ্ধে আদালতে মামলা করতে যাবো। এমনটা জানিয়েছেন চিত্রনায়ক শাকিব খান।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে গুলশান থানায় মামলা করতে উপস্থিত হন শাকিব। রাত ১২টার সময়ও থানায় অপেক্ষা করছিলেন তিনি। পরে থানা থেকে বের হয়ে রাত সাড়ে ১২টার দিকে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

এ সময় শাকিব খান বলেন, রহমত উল্লাহ সিনেমার ঘাড়ে বন্দুক রেখে টাকা দাবি করেছেন। কাল আমি মামলা করতে আদালতে যাবো। অস্ট্রেলিয়ায় আমার বিরুদ্ধে মামলা হলে তো সেখান থেকে চলে আসতে পারতাম না বলেও জানান তিনি।

শাকিব খান বলেন, রহমত উল্লাহ নামে যিনি ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক দাবি করছেন তিনি আসলে এ ছবির আসল প্রযোজক নন। সিনেমাটির আসল প্রযোজক হচ্ছেন ভারটেক্স মিডিয়ার জানে আলম। যা চুক্তিপত্রেও লিখিত আছে। বানোয়াট মিথ্যাচার করেছেন তিনি। অনেক লোক এ বিষয়ে জড়িত। তারা তাকে ইন্ধন দিয়েছে বলেও দাবি করেন তিনি। বলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগ পুরোপুরি মিথ্যা। এ কারণে আমি ভুয়া প্রযোজকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিবো।

এর আগে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বিরুদ্ধে চুক্তিভঙ্গ ও শ্লীলতাহানির অভিযোগ তোলেন চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহ। লিখিত অভিযোগের পর গত বৃহস্পতিবার রাজধানীর একটি রেস্তোরাঁয় সেই প্রযোজকের সঙ্গে বৈঠকে বসেছিলেন শাকিব খান। চলচ্চিত্র প্রযোজক খোরশেদ আলম খসরু সেখানে উপস্থিত ছিলেন বলে নিশ্চিত করেন। তবে ঘটনা এখন ভিন্ন দিকে মোড় নিয়েছে। জানা গেছে, নিজেকে ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক দাবি করা রহমত উল্লাহ আসলে সেই সিনেমার প্রযোজকই নন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply