ঘরোয়া আয়োজনে বর্ষপূর্তি উদযাপন করলো যমুনা পরিবার

|

গণমানুষের আস্থা ও ভালোবাসা নিয়ে ৯ বছর পার করলো দেশের শীর্ষ সংবাদভিত্তিক চ্যানেল যমুনা টেলিভিশন। ২০১৪ সালে ৫ এপ্রিল আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। বুধবার সন্ধ্যায় টেলিভিশন ভবনে ইফতার ও কেক কাটার মধ্য দিয়ে দিনটি উদযাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন যমুনা গ্রুপের চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলামসহ অন্যান্য পরিচালকবৃন্দ। তাদের অভ্যর্থনা জানান যমুনা টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিম আহমেদসহ শীর্ষ কর্মকর্তারা।

রমজান উপলক্ষ্যে ছোট পরিসরে ঘরোয়া পরিবেশে হয় এবারের আনুষ্ঠানিকতা। এসময় যমুনা গ্রুপের চেয়ারম্যান, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেন, দেশের মানুষের কথা বলতে প্রয়াত নুরুল ইসলাম গড়ে তুলেছিলেন যমুনা টিভি। মানুষ নিশ্চয় তাদের মনের কথা বলার সুযোগ পাচ্ছে। তিনি যে মানের সাংবাদিকতার স্বপ্ন দেখতেন সেটি নিশ্চিত করার জন্য আপনারা কাজ করে যাবেন।

শুভেচ্ছা বক্তব্য রাখছেন যমুনা গ্রুপের চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।

দুর্নীতির মুখোশ উন্মোচনে কখনো আপস করেনি যমুনা টেলিভিশন। জন্মদিনে নিজেদের উতরে যাওয়ার প্রত্যয়ের কথা জানালেন ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলাম। বললেন, মানুষের প্রতি যে কমিটমেন্ট নিয়ে যমুনা টেলিভিশন এগিয়ে যাচ্ছে তা ধরে রাখতে হবে। প্রতিনিয়ত নিজেদের মান ধরে রাখার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।

অনুষ্ঠানে দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম বলেন, অল্প সময়ে যমুনা টিভি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। সামনের দিনগুলোতে যমুনা টেলিভিশন আরও ভালো করবে।

শুভেচ্ছা বক্তব্য রাখছেন যমুনা টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিম আহমেদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন যমুনা টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিম আহমেদ। তিনি বলেন, সময়ের সাথে সাথে দায়িত্বশীলতা বেড়েছে অনেক। দেশ ও স্বাধীনতার মর্যাদা সমুন্নত রেখে মানুষের কথা বলতে চায় যমুনা টেলিভিশন। দায়িত্বশীল গণমাধ্যম হিসেবে সমাজের অসঙ্গতিগুলো তুলে ধরে তার সমাধানে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে সহায়তা করার কাজটি আমরা করতে চাই। এসময় স্বাধীন সাংবাদিকতার পরিবেশ নিশ্চিত করার জন্য ম্যানেজমেন্টের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

এর আগে, দিনভর দর্শক, শুভানুধ্যায়ী ও বিজ্ঞাপনদাতাদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয় যমুনা পরিবার। তাতে আরও পোক্ত হয়েছে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply