রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনকে জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের অভিনন্দন

|

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

দেশের ২২-তম রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করায় মো. সাহাবুদ্দিনকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশন।

অ্যাসোসিয়েশনের সভাপতি এ এইচ এম হাবিবুর রহমান ভুঁইয়া ও মহসচিব মো. মজিবুর রহমান স্বাক্ষরিত এক অভিনন্দন বার্তায় বলা হয়েছে, বিচার বিভাগের উজ্জ্বল নক্ষত্র সাবেক জেলা ও দায়রা জজ, বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের সাবেক মহাসচিব, বীর মুক্তিযোদ্ধা জনাব মো. সাহাবুদ্দিন বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করায় তাঁকে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

রাষ্ট্রপতির বিচারিক অভিজ্ঞতা ও নেতৃত্বগুনের কথা উল্লেখ করে অভিনন্দন বার্তায় আরও বলা হয়েছে, আমরা বিশ্বাস করি দীর্ঘ বিচারিক অভিজ্ঞতা ও নেতৃত্বগুনে সমৃদ্ধ নতুন মহামান্য রাষ্ট্রপতি তাঁর যোগ্যতা, দক্ষতা ও বলিষ্ঠ নেতৃত্ব দ্বারা একটি আধুনিক, প্রগতিশীল, সমৃদ্ধ ও কল্যাণ রাষ্ট্র বিনির্মাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন। বাংলাদেশের সকল বিচারকের পক্ষ থেকে রাষ্ট্রপতি হিসেবে তাঁর সফলতা এবং সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

উল্লেখ্য, সোমবার দেশের ২২-তম রাষ্ট্রপতি হিসেবে শপথ নিয়েছেন মো. সাহাবুদ্দিন। সেই সাথে, আনুষ্ঠানিকভাবে বিদায় নিয়েছেন একুশতম রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। দেশের ইতিহাসে প্রথমবারের মতো এক রাষ্ট্রপতিকে বিদায় জানিয়ে আরেকজনের কাছে দায়িত্ব অর্পণ করা হয়েছে। বেলা ১১টায় বঙ্গভবনের দরবার হলে শপথ অনুষ্ঠানে নবনির্বাচিত রাষ্ট্রপতিকে শপথবাক্য পাঠ করান জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রধান বিচারপতি, মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য, সামরিক-বেসামরিক আমলারা যোগ দেন শপথ অনুষ্ঠানে। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং বিভিন্ন পেশার প্রতিনিধি ও বিশিষ্ট নাগরিকরাও বঙ্গভবনে শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশ নেন। উপস্থিত ছিলেন রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিনের স্ত্রী রেবেকা সুলতানা, ছেলে আরশাদ আদনানসহ পরিবারের সদস্যরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply