গোল করেই সমালোচনার জবাব দিলেন রোনালদো

|

ছবি: সংগৃহীত

আল রায়েদের বিরুদ্ধে আল-নাসরের ৪-০ গোলের জয়ে প্রথম গোল করে সমালোচনার মোক্ষম জবাব দিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। শুক্রবার (২৮ এপ্রিল) সৌদি প্রো লিগের ম্যাচে ৪ মিনিটের মাথায়ই স্কোরশিটে নাম তোলেন সিআরসেভেন।

আল-নাসরের প্রেসিডেন্ট মুসাইলি আল মুয়াম্মারের পদত্যাগের খবরেও ঘুরেফিরে এসেছে ক্রিস্টিয়ানো রোনালদোর নাম। সৌদি গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, আল-নাসরের সদ্য সাবেক এই প্রেসিডেন্ট বলেছিলেন যে, জীবনে কেবল দুইবার তিনি প্রতারিত বোধ করেছেন। তিনটি কাবাব চেয়ে দুইটি পাওয়া ছিল এর মধ্যে একটি ঘটনা। আর অন্যটি হচ্ছে, ক্রিস্টিয়ানো রোনালদোকে চড়া মূল্যে আল-নাসরে নিয়ে আসা। এই প্রতিবেদনটিকে অবশ্য অস্বীকার করেছে আল-নাসর।

আল-নাসর ও রোনালদোর সময় ভালো না যাওয়ার আরও বেশ কিছু ঘটনা এসেছে বিভিন্ন গণমাধ্যমে। তবে এর প্রায় কোনোটির সিআরসেভেনের জন্য খুব একটা সুখকর নয়। তবে গত রাতের গোলটি নিশ্চয়ই স্বস্তি হয়ে এসেছে এই পর্তুগিজ সুপারস্টারের জন্য। মাত্র চার মিনিটের মাথায়ই ডেডলক ভাঙেন রোনালদো। তারপর আবদুলরাহমান ঘারিব ব্যবধান দ্বিগুণ করেন। এরপর মোহাম্মদ মারান এবং আবদুলমাজিদ আল সুলাইহিমও স্কোরশিট নাম তুললে বড় জয় পায় আল-নাসর।

লিগ টেবিলের শীর্ষে থাকা আল-ইতিহাদের চেয়ে ৩ পয়েন্ট পিছিয়ে আছে এখন আল-নাসর। আগামী ৮ মে আল খালিজের বিরুদ্ধে খেলবে রোনালদো ও তার দল।

আরও পড়ুন: আবারও সমালোচনায় রোনালদো!

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply