পাথিরানাকে আপাতত লাল বলের ক্রিকেট থেকে দূরে থাকার পরামর্শ ধোনির

|

ছবি: সংগৃহীত

লাসিথ মালিঙ্গার মতো স্লিঙ্গিং অ্যাকশনে বল করে আলোচনায় এসেছিলেন মাথিশা পাথিরানা। তবে এখন শুধু অ্যাকশন নয়, ইয়র্কার-বাউন্সার, ভ্যারিয়েশন এবং গতির কারণে আলোচনায় তিনি। বিশেষ করে ডেথ ওভারে চেন্নাই সুপার কিংসের ভরসার প্রতীক হয়ে উঠেছেন এই শ্রীলঙ্কান। নিজের দলের এই ট্রাম্পকার্ডকে আপাতত লাল বলের ক্রিকেট থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছেন চেন্নাই সুপার কিংস ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনি।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

চেন্নাই সুপার কিংস’র হয়ে চলতি আসরে প্রতি ম্যাচে গড়ে গতি ওঠাচ্ছেন ১৪৫-১৪৭ কিমি পর্যন্ত। এক ম্যাচে উঠিয়েছেন ঘণ্টায় ১৫০ কিমি। চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি পাথিরানাকে ব্যবহার করছেন ডেথ ওভারে। চলতি আইপিএলে ১৭ থেকে ২০ ওভারের মধ্যে ৭ ইনিংসে ১০ উইকেট নিয়েছেন পাথিরানা, ইকোনমি ৭.৮০। সঠিক খেলোয়াড়কে সঠিক জায়গায় ব্যবহারেই আসছে সাফল্য।

ছবি: সংগৃহীত

পাথিরানার জন্য পরামর্শও দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। তাকে বেশি বেশি আইসিসির টুর্নামেন্ট খেলা, সাদা বলে মনোযোগী হওয়া আর লাল বলের ক্রিকেট থেকে দূরে থাকার পরামর্শ ‘অল টাইম গ্রেট ক্যাপ্টেনের’।

চলতি আসরে ডেথ ওভারে সব থেকে সফল বোলার পাথিরানা। ইয়র্কারের সাথে সাথে চমৎকার নিয়ন্ত্রণের সাথে আছে ভ্যারিয়েশনও। বিশেষ করে স্লোয়ার বাউন্সারের সাথে সাথে কুইক বাউন্সারেও সমান কার্যকরি পাথিরানা। সহজাত পেসের কারণে বাড়তি অ্যাডভান্টেজ তো আছেই।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply