দুর্দান্ত প্রত্যাবর্তনে শীর্ষ চারে থাকার আশায় ক্লপ

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে মৌসুম শুরুর পর থেকে একের পর এক ম্যাচে পয়েন্ট হারিয়ে একসময় পয়েন্ট তালিকার তলানিতে চলে গিয়েছিল লিভারপুল। চ্যাম্পিয়নস লিগ তো দূরের কথা তারা ইউরোপা লিগেও জায়গা করে নিতে পারবে কিনা এই শঙ্কায় ছিলেন খোদ লিভারপুল ভক্তরা। তবে লিগে টানা ৭ ম্যাচ জিতে অলরেডরা জাগিয়ে তুলেছে চ্যাম্পিয়নস লিগে খেলার আশা।

ইংলিশ প্রিমিয়ার লিগে সোমবার লেস্টার সিটিকে ৩-০ গোলে হারায় লিভারপুল। প্রতিপক্ষের মাঠে প্রথমার্ধে কার্টিস জোন্সের দুই গোলের পর দ্বিতীয়ার্ধে জালের দেখা পান ট্রেন্ট অ্যালেকজ্যান্ডার-আর্নল্ড। ৩৬ ম্যাচ খেলে ৬৫ পয়েন্ট নিয়ে এখন তারা আছে পাঁচে। ওপরে থাকা দুই দলের চেয়ে এখন স্রেফ ১ পয়েন্ট পেছনে। যদিও ম্যাচ একটি বেশি খেলেছে ক্লপের দল। ৩৫ ম্যাচে ৬৫ পয়েন্ট নিউক্যাসল ইউনাইটেড ও ম্যানচেস্টার ইউনাইটেড। 

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে লিভারপুল কোচ ইয়্যুর্গেন ক্লপ বলেন, তারা (নিউক্যাসল ও ম্যানচেস্টার ইউনাইটেড) যদি পয়েন্ট হারায় এবং এরপরও আমরা তা কাজে লাগাতে না পারি, তাহলে তা হতাশার হবে। আমাদের তাই কাজ বাকি আছে। আমি বিশ্বাস করিনি এটা হতে পারে। ওই সময়টায় আমাদের যা ছিল না, তা হলো ধারাবাহিকতা এবং একটা সুযোগই কেবল তখন আমাদের ছিল, সামনের সব ম্যাচ জেতা। সেটা আমরা করে চলেছি।

ক্লপ আরও বলেন, বাকিটা এখন আর আমাদের হাতে নেই। আমরা শুধু জানি, কোনো সুযোগ রাখতে হলেও মৌসুমের বাকি ম্যাচগুলি জিততে হবে। আমরা তো চাইবো প্রতিপক্ষরা হারতে থাকুক। আমাদের কাজ হলো ওদের ওপর চাপ ধরে রাখা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply