সাভারে পুলিশের সোর্সকে ছুরিকাঘাত করে হত্যা

|

সাভার সংবাদদাতা

সাভারে এক যুবককে প্রকাশ্যে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ওই যুবকের নাম সোহেল, সে দীর্ঘ দিন ধরে পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। তার গ্রামের বাড়ি সাভারের আশুলিয়ায়।

শনিবার বিকালে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনীর একটি ৮তলা নির্মাণাধীন ভবনের সামনে এ ঘটনা ঘটে। পরে পুলিশ সোহেলের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পুলিশ জানায়, সাভারের ব্যাংক কলোনী মহল্লার মাদ্রাসা মসজিদের পাশে একটি ৮ তলা নির্মাণাধীন ভবনের সামনে এক দল দুর্বৃত্ত সোহেলকে প্রকাশ্যে ছুরিকাঘাত করে হত্যা নিশ্চিতের পর পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের মরদেহটি উদ্ধার করে।

এই ঘটনায় নিহতের পরিবার থানায় একটি অভিযোগ দায়ের করেন। সাভার মডেল থানার অফিসার ইনচার্জ মহাসিনুল কাদির বলেন, ঘটনাস্থলের পাশের একটি সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। তা পর্যালোচনায় দেখা যায় এ হত্যাকাণ্ডে অংশ নেয় ৫ জন সন্ত্রাসী। তাদের ধরতে এরই মধ্যে পুলিশ মাঠে নেমেছে। তিনি আরো জানান, নিহত সোহেল দীর্ঘ দিন ধরেই সাভার মডেল থানা পুলিশের বিশ্বস্ত সোর্স হিসেবে কাজ করতেন। পুলিশের পলাতক ও ওয়ারেন্টভূক্ত আসামি ধরতেই সে পুলিশকে সহায়তা করতেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply