‘নেইমার আর্সেনালে গেলে আমার ভালো লাগবে’

|

ছবি: সংগৃহীত

শুধু লিওনেল মেসিই নন, পিএসজি ছাড়ার কথা নাকি ভাবছেন নেইমারও। ইউরোপের কয়েকটি সংবাদমাধ্যম নেইমারের ঘনিষ্ঠজনদের বরাত দিয়ে এমন খবর ছাপার পর বড় ক্লাবগুলোর অনেকেই ব্রাজিলিয়ান তারকাকে পাওয়ার ইচ্ছা প্রকাশ করে যাচ্ছে।

ফরাসি গণমাধ্যমে প্রথম খবর বেরিয়েছিল, নেইমারকে দলে টানতে চায় ম্যানচেস্টার ইউনাইটেড। পরে জানা যায়, ব্রাজিলিয়ান মহাতারকাকে পাওয়ার জন্য রেড ডেভিলদের পাশাপাশি লড়াইয়ে নেমেছে ম্যানচেস্টার সিটি ও চেলসি। এবার আলোচনায় এসেছে আর্সেনালের নাম।

ছবি: সংগৃহীত

নেইমার যদি পিএসজি ছাড়েন, তা হলে ফ্রান্স ও আর্সেনালের সাবেক ফুটবলার এমানুয়েল পেতি তাকে আর্সেনালেই দেখতে চান। তার মতে, নেইমারের জন্যও আর্সেনালে যাওয়াটাই ভালো হবে। সেখানে তিনি ফুটবলটা উপভোগ করতে পারবেন। গোল ডটকমের খবর।

ফ্রান্স জাতীয় দলের হয়ে ৬৩ ম্যাচ খেলা পেতিত বলেন, নেইমার যেকোনো বড় ক্লাবের জন্য উপযুক্ত হবেন। তিনি যদি আর্সেনালে আসেন, এটা পছন্দ করবো এবং আমি মনে করি তিনিও আসবে। নেইমার টেকনিক্যাল ফুটবল এবং আর্সেনালের খেলার ধরন উপভোগ করবেন। তরুণ খেলোয়াড়দের সাথে খেলতে পছন্দ করবেন। কারণ তিনি নিজে বেশ পরিণত।

ছবি: সংগৃহীত

নেইমারকে পিএসজি ছাড়তে পারে, কেননা তার বাড়ির সামনে গিয়ে স্লোগান দিয়েছিল ক্লাবটির সমর্থক দল। গ্যালারিতে দুয়োধ্বনিও শুনতে হয়েছে। এসব ঘটনা নেইমারকে তাতিয়ে দিতে পারে বলেও বিশ্বাস করেন পেতিত। তিনি বলেন, পিএসজিতে তার যা কিছু হয়েছে এবং বিশ্বকাপে (কোয়ার্টার ফাইনালে ব্রাজিল হারের পর) তিনি যে চোখের জল ফেলেছেন, তার সবকিছু জন্য প্রতিশোধ নেবেন। আর্সেনালে যেতে পারলে তিনি খুশিই থাকবেন।

আসছে গ্রীষ্ম মৌসুমের আগে শক্তিশালী স্কোয়াড গঠনে মনযোগী হচ্ছে আর্সেনাল। নেইমার পিএসজি ছাড়লে নেয়ার পরিকল্পনা ক্লাবটির আছে কিনা, সেটি পরিষ্কার না হলেও পেতিতের মতামত সম্ভাবনার পালে হাওয়া দিচ্ছে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply