নির্বাচন নিয়ে অসাংবিধানিক দাবি রাষ্ট্রদ্রোহিতার শামিল: শ ম রেজাউল করিম

|

মৎস ও প্রাণীসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের দাবিকে ইঙ্গিত করে মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, অসাংবিধানিক পন্থায় নির্বাচনের জন্য জনগণকে উদ্বুদ্ধ করা রাষ্ট্রদ্রোহিতার শামিল। যার সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড। তিনি জানান, বিদেশি নিষেধাজ্ঞা কিংবা কথায় নয়, দেশের নির্বাচন হবে সংবিধান মেনেই।

শনিবার (২৭ মে) সকালে রাজধানীর খামারবাড়িতে বাংলাদেশ এনিমেল হাজবেন্ড্রি অ্যাসোসিয়েশনের ১১তম দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন। মন্ত্রী জানান, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। ক্ষমতায় অন্য কেউ এলে হত্যা ও জঙ্গিবাদের দেশ হবে বাংলাদেশ। যারা বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে চায় তারা কখনও নৌকার বিকল্প ভাববেন না। তিনি বলেন, কে কোন দল করে সেটা বিষয় নয়; দেশের অগ্রযাত্রা ও উন্নয়নের সাথে থাকতে চাইলে শেখ হাসিনাকেই ভোট দিতে হবে।

মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেন, আজ পর্যন্ত অসাংবিধানিক কেউ ক্ষমতায় আসতে পারেনি। কিছু কিছু লোক আছেন, তারা ভোটে দাঁড়াতে সাহস পান না। তারা ভাবেন, একটু যদি অন্য উপায় আসে তখন ফ্ল্যাগটা গাড়িতে নিয়ে একটু দৌড়ঝাঁপ করলাম। এ করে লাভ হয় না। নির্বাচন করবেন নির্বাচন কমিশন। সরকার তাদের প্রয়োজনীয় সহায়তা দেবে।

আরও পড়ুন: জাতীয় নির্বাচন যে সুষ্ঠু হবে, তার উদাহরণ গাজীপুর: ওবায়দুল কাদের

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply